সাবকে স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আর নইে

প্রকাশিত: ১:১৮ অপরাহ্ণ, জুলাই ১০, ২০২০
0Shares

সাবকে স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আর নইে নজিস্ব প্রতবিদেক আওয়ামী লীগরে সভাপতমিণ্ডলীর সদস্য ও সাবকে স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভােকটে সাহারা খাতুন আর নইে (ইন্না লল্লিাহি ওয়া ইন্না ইলাহি রাজউিন) । তাঁর বয়স হয়ছেলি ৭৭ বছর। আজ বৃহস্পতবিার রাতে থাইল্যান্ডরে বামরুনগ্রাদ হাসপাতালে চকিৎিসাধীন অবস্থায় জাতীয় সংসদরে এই সদস্য মারা যান বলে তাঁর ভাগনে আনসিুর রহমান নশ্চিতি করছেনে। তনিি বলনে, ‘বাংলাদশে সময় রাত সাড়ে ১১টায় সাহারা খাতুন শষে নশ্বিাস ত্যাগ করনে।’

সাবকে স্বরাষ্ট্রমন্ত্রীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তাঁর পরবিাররে সদস্যদরে প্রতি সহর্মমতিা জানয়িছেনে প্রধানমন্ত্রী শখে হাসনিা।
উন্নত চকিৎিসার জন্য গত ৬ জুলাই সাহারা খাতুনকে এয়ার অ্যাম্বুলন্সেে করে থাইল্যান্ডে নয়িে যাওয়া হয়ছেলি। সখোনইে আজ শষে নশ্বিাস ত্যাগ করনে আওয়ামী লীগরে এই প্রবীণ নতো।
গত ২ জুন ঢাকা-১৮ আসনরে সংসদ সদস্য সাহারা খাতুন জ্বর, অ্যার্লাজসিহ র্বাধক্যজনতি বভিন্নি রোগে অসুস্থ অবস্থায় রাজধানীর ইউনাইটডে হাসপাতালে র্ভতি হন।

হাসপাতালে চকিৎিসাধীন অবস্থায় অবস্থার অবনতি হলে গত ১৯ জুন তাঁকে আইসইিউতে নওেয়া হয়। এরপর অবস্থার উন্নতি হলে গত ২২ জুন দুপুরে তাঁকে আইসইিউ থকেে এইচডইিউতে (হাই ডপিন্ডেন্সেি ইউনটি) স্থানান্তর করা হয়। ২৬ জুন সকালে তাঁর শারীরকি অবস্থার আবারও অবনতি হয়। ফরে নওেয়া হয় আইসইিউত। একটু ভাল হওয়ার পর ৬ জুলাই তনিি থাইল্যান্ডরে উদ্দশেে ঢাকা ত্যাগ করনে।

আরিফুল ইসলাম (বার্তা সম্পাদক)
           “দ্যা নিউ স্টার”