সাভারে ডিবির অভিযানে ৩২০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ২:০৯ অপরাহ্ণ, জুলাই ১০, ২০২০
0Shares
নিজস্ব প্রতিবেদক: সাভারে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ মজনুর রহমান (৪৫) নামে এক চিহ্নিত মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তার দেহ তল্লাশি চালিয়ে ৩২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
আটক মজনুর রহমান ওরফে মজনু কুষ্টিয়া জেলার কুষ্টিয়া সদর থানার খাজানগর গ্রামের আব্দুল বারেক দুলুর ছেলে। সে ঢাকা জেলার সাভার থানাধীন ভরারী আব্দুল মজিদের ভাড়া বাড়িতে থেকে মাদকের ব্যবসা করে আসছিলো বলে জানিয়েছে পুলিশ।
অভিযানে নেতৃত্ব দেয়া ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) কাওছার সুলতান জানান, ঢাকা জেলার সুযোগ্য পুলিশ সুপার মো. মারুফ হোসেন সরদারের সুদক্ষ দিক-নির্দেশনা এবং ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মো. আবুল বাশারের সার্বিক তত্বাবধানে মাদকদ্রব্য উদ্ধার অভিযানের অংশ হিসেবে বৃহস্পতিবার রাতে সাভারের হেমায়েতপুর-সিঙ্গাইর সড়কের ঋষিপাড়া এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এসময় সেখান থেকে চিহ্নিত মাদক ব্যবসায়ী মজনুকে আটক করি। পরে তার দেহ তল্লাশি চালিয়ে ৩২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় এবং তার ব্যবহৃত মোটরসাইকেলটিও জব্দ করা হয়।
বিষয়টি নিশ্চিত করে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল বাশার জানান, আটক মজনুর রহমান ওরফে মজনুর বিরুদ্ধে কুমিল্লা, রাজধানীর দারুস সালাম ও মোহাম্মদপুর থানায় একাধিক মাদক মামলা রয়েছে। মজনুর রহমান ওরফে মজনু একজন পেশাদার মাদক ব্যবসায়ী। আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সাভার মডেল থানায় মামলা দায়ের করে তাকে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।