তাড়াশে কিন্ডারগার্টেন ঐক্য পরিষদের মানববন্ধন

প্রকাশিত: ১:৩২ অপরাহ্ণ, জুলাই ১১, ২০২০
0Shares

মহসীন আলী,তাড়াশ সিরাজগঞ্জ:
সিরাজগঞ্জের তাড়াশে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষনে বাংলাদেশ কিন্ডারগার্টেন ঐক্য পরিষদ (বিকপ)’র তাড়াশ উপজেলা শাখার উদ্যোগে মানববন্ধন করা হয়েছে। শনিবার সকালে উপজেলার সদরে রেনেসা মাল্টিমিডিয়া স্কুলের সামনে বাংলাদেশ কিন্ডারগার্টেন ঐক্য পরিষদ (বিকপ) তাড়াশ শাখার আহবায়ক সাকলায়েন’র সভাপতিত্বে ও সদস্য সচিব কাওছার হাবিবের পরিচালনায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মহামারী করোনার কারণে ক্ষতিগ্রস্থ কিন্ডারগার্টেন স্কুলগুলোর জন্য আর্থিক অনুদান ও সহজ শর্তে ঋণের দাবীতে স্কুল বন্ধ থাকাকালীন ভাড়া মওকুফ,বিদ্যুত বিল ও পানির বিল মওকুফ,শিক্ষার্থীদের উপবৃত্তির ব্যবস্থা করা,সংকটে পরা স্কুল গুলোর বিশেষ অনুদান প্রদান ও শিক্ষক শিক্ষিকাদের প্রশিক্ষনের ব্যবস্থা সহ ১০ দফা দাবি নিয়ে এ মানববন্ধন করেছে সংগঠনটির নেতাকর্মীসহ ১৮টি কিন্ডার গার্টেন স্কুলের পরিচালক ও শিক্ষকবৃন্দ । বক্তারা, করোনার কারণে স্কুল বন্ধ থাকায় অসহায় হয়ে পরা শিক্ষক ও কর্মচারীদের আর্থিক সহযোগিতা ও সহজ শর্তে ঋণ দেওয়ার জন্য সরকারের প্রতি অনুরোধ জানান।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ কিন্ডারগার্টেন ঐক্য পরিষদ (বিকপ)’র তাড়াশ উপজেলা শাখার সদস্য বাবুল রেজা,কামরুল ইসলাম,জুয়েল মাহমুদসহ শিক্ষক প্রতিনিধি মোতাহের হোসেন প্রমুখ।