নকলায় পরিবার কল্যাণ পরিদর্শিকা লূৎফুন নাহার টানা ২য় বারের মতো বর্ষসেরা নির্বাচিত

প্রকাশিত: ১০:২২ অপরাহ্ণ, জুলাই ১১, ২০২০
0Shares

মো. মোশারফ হোসাইন, শেরপুর প্রতিনিধি:

শেরপুরের নকলায় পরিবার কল্যাণ পরিদর্শিকা লূৎফুন নাহার সেবাদানে প্রশংসনীয় অবদানের জন্য টানা দ্বিতীয় বারের মতো বর্ষসেরা নির্বাচিত হয়েছেন।শনিবার (১১ জুলাই) উপজেলা প্রশাসন ও উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে ‘মহামারি কোভিট-১৯ কে প্রতিরোধ করি, নারী ও কিশোরীর সুস্বাস্থ্যের অধিকার নিশ্চিত করি’ এ প্রতিপাদ্যকে ধারন করে ৩১তম বিশ্ব জনসংখ্যা দিবস-২০২০ পালন উপলক্ষে এক সংক্ষিপ্ত আলোচনা সভা ও সেবাদানে প্রশংসনীয় অবদানের জন্য তার হাতে বর্ষসেরার ক্রেষ্ট ও সনদপত্র তুলেদেন আমন্ত্রিত অতিথিরা।

জানা গেছে, দ্বিতীয় বারের মতো নির্বাচিত বর্ষসেরা পরিবার কল্যাণ পরিদর্শিকা লূৎফুন নাহার উপজেলার নকলা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে পরিবার কল্যাণ পরিদর্শিকা হিসেবে নিয়োজিত আছেন। তিনি গত বছর (২০১৯ সাল) একই কর্মস্থলে নিষ্ঠার সাথে কাজের মাধ্যমে প্রশংসনীয় অবদান রাখায় বর্ষসেরা পরিবার কল্যাণ পরিদর্শিকা নির্বাচিত হয়ে সম্মাননা ক্রেষ্ট ও সনদপত্র পাওয়ার গৌরব অর্জন করেন।

এছাড়া একই অনুষ্ঠানে উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের সৌজন্যে উপজেলার বছরের শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ হিসেবে ৬নং পাঠাকাটা ইউনিয়ন, শ্রেষ্ঠ পরিবার কল্যাণ কেন্দ্র হিসেবে নকলা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র, শ্রেষ্ঠ উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার হিসেবে পাঠাকাটা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের এসএসিএমও ডা. মো. আব্দুল মান্নান, শ্রেষ্ঠ পরিবার পরিকল্পনা পরিদর্শক সরকার মো. আবু রায়হান, শ্রেষ্ঠ পরিবার কল্যাণ সহকারী নূরভানু ইয়াছমিনের হাতে সম্মাননা ক্রেষ্ট ও সনদ পত্র তুলে দেওয়া হয়।

এসময় উপজেলা চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, উপজেলা ভাইস চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকদার ও মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. ফরিদা ইয়াসমিন, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. মুহাম্মদ মজিবুর রহমান, উপজেলা ভারপ্রাপ্ত পরিবার পরিকল্পনা কর্মকর্তা (এমসিএইচএফপি) ডা. সোমাইয়া খাতুন সোমা, পরিবার কল্যাণ পরিদর্শিকা লুৎফুন নাহার, পরিবার পরিকল্পনা পরিদর্শক সরকার আবু রায়হান, উপজেলা পরিবার পরিকল্পনা সহকারী দিদারুল আলম সহ উপজেলা পরিবার পরিকল্পনা ও পরিবার কল্যাণ বিভাগে কর্মরত বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় সাংবাদিকগন উপস্থিত ছিলেন।