বিআইইএ’র শেরপুর জেলা শাখার আহবায়ক কমিটি গঠন

প্রকাশিত: ১০:৫৪ অপরাহ্ণ, জুলাই ১২, ২০২০
0Shares

মো. মোশারফ হোসাইন, শেরপুর প্রতিনিধি :

বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং অ্যাসোসিয়েশন (বিআইইএ) এর শেরপুর জেলা শাখার আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। শেরপুর সদর উপজেলার মো. শেখ ফরিদকে আহবায়ক, ঝিনাইগাতী উপজেলার মো. কাউছার আহম্মেদ সুমন ও নালিতাবাড়ী উপজেলার মো. আবু সালেহকে যুগ্ম আহবায়ক এবং শেরপুর সদরের মো. আব্দুল আলীমকে সদস্য সচিব মনোনিত করে ১১ সদস্য বিশিষ্ট এ আহবায়ক কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য ৭ সদস্যরা হলেন- ঝিনাইগাতী উপজেলার মো. সাইফুল ইসলাম সুজন, শেরপুর সদরের মো. সারোয়ার, শ্রীবরদী উপজেলার মো. মুক্তাদির, শেরপুর সদরের মো. শহিদুজ্জামান শিহাব, শেরপুর সদরের মো. সাকিল আহম্মেদ, শ্রীবরদীর মো. সাইদুর রহমান ও শেরপুর সদরের মো. শাহ জাহান আলী।

বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং অ্যাসোসিয়েশন (বিআইইএ) এর জাতীয় প্রচার ও প্রকাশনা সেল কর্তৃক শেরপুর জেলা আহবায়ক কমিটি গঠনের সিদ্ধান্ত নেওয়া হয়। পরে এ সিদ্ধান্ত মোতাবেক জাতীয় সমন্বয়কগন ময়মনসিংহ জোনের আওতাধীন শেরপুর জেলার প্রতিটি উপজেলা বা থানা বা উপ-শিল্প ইউনিটের প্রতিনিধিদের সাথে আলোচনার মাধ্যমে সমন্বয় করে ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

রোববার (১২ জুলাই) এ আহবায়ক কমিটিটি বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং অ্যাসোসিয়েশন (বিআইইএ) এর ট্রাষ্টি প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন এবং ময়মনসিংহ জোনের সমন্বয়ক মো. শফিকুল ইসলাম মাছুম ও সমন্বয়ক রাব্বি মোহাম্মদ শুভ নিজ নাম স্বাক্ষর করে অনুমোদন করেন। আগামী ৩ মাস (৯০ দিন) এর মধ্যে প্রয়োজনে সম্মেলন করার মাধ্যমে জেলার প্রতিটি উপজেলা বা থানা বা উপ-শিল্প ইউনিটের পূর্ণাঙ্গ কমিটি করতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য আহবায়ক কমিটিকে সুস্পষ্ট করে লিখিত নির্দেশনা দেওয়া হয়।