করোনা সংক্রমণকালীন অনলাইনে কেনাকাটা করুন “স্বপ্ন রঙ টাঙ্গাইল” এ 

প্রকাশিত: ১২:৩৪ পূর্বাহ্ণ, জুলাই ১৩, ২০২০
0Shares
টাঙ্গাইল প্রতিনিধিঃ 
করোনায় আক্রান্তের হার দিনদিন বেড়েই চলছে। প্রতিদিন মৃত্যুকে আলিঙ্গন করছে বিভিন্ন বয়সী মানুষ।  নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র কেনাকাটা করতে মানুষ  প্রতিদিনই ভীড় করছে বাজারে। দীর্ঘ ছয় মাস অতিক্রান্ত হলেও করোনার প্রকোপ কমেনি বরং বেড়েছে।  করোনাকালীন সময়ে কিছু মানুষ অনলাইনে কেনাকাটা করছেন। নিজেকে, নিজের পরিবারকে সুরক্ষিত রাখতে তারা অলাইনে কেনাকাটার উপর নির্ভরশীল হয়ে উঠেছেন। আর এ কারণে জেলা,উপজেলা শহরগুলোতে জমে উঠেছে অনলাইন ব্যবসা। তেমনি টাঙ্গাইল জেলায় অনলাইন কেনাকাটায় বিশ্বস্ত হয়ে উঠেছে একটি প্রতিষ্ঠান “স্বপ্ন রঙ টাঙ্গাইল “। এটি অনলাইন কেনাকাটায় একটি বিশ্বস্ত প্রতিষ্ঠান হিসেবে ইতিমধ্যে সুনাম কুঁড়িয়েছে।
‘ স্বপ্ন রঙ টাঙ্গাইল ‘ টাঙ্গাইল ঐতিহ্য কে বুকে লালন করে তাঁতের শাড়ী, পোড়া বাড়ীর চমচম, নাগরপুরের বিখ্যাত কাঁচাগোল্লা, রাজভোগ সহ নানা পণ্য নিয়ে কাজ করছে। স্বল্প মূল্যে সারাদেশে পণ্য পৌঁছে দিতে তাদের রয়েছে প্রান্তকর প্রচেষ্টা।
স্বপ্ন রঙ টাঙ্গাইল এর স্বত্বাধিকারী রহিমা মাসুদ ও নীরা ইসলাম জানান,
টাঙ্গাইলের তাঁত শিল্প কে বাঁচাতে আমরা চেষ্টা করে যাচ্ছি। ” তাঁতেরশাড়ী পরিধান করুন, তাঁত শিল্পকে বাঁচান। ” এই স্লোগানকে সামনে রেখে দিনরাত পরিশ্রম করে যাচ্ছি। এর পাশাপাশি পোড়াবাড়ীর চমচম সহ গুঁড়া মসলা, গাওয়া ঘি,খাঁটি মধু ও সরিষার তেল নিয়ে কাজ করছি। আমরা আশা করছি করোনা সময়ে সবাই ঘরে থাকবে ও নিরাপদে থাকবে। আমরা আমাদের পণ্যগুলো কুরিয়ারের মাধ্যমে আপনাদের দোরগোড়ায় পৌঁছে দিতে পারবো। ঘরে থাকুন,নিরাপদে থাকুন।