আবারো চুরি, খতিয়ে দেখছে পুলিশ!

প্রকাশিত: ১০:১৪ অপরাহ্ণ, জুলাই ১৫, ২০২০
0Shares

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি :
ঝিনাইদহের কালীগঞ্জে ইউনিলিভার ডিপো এ আর ট্রেডাসে আবারো দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। চোরেরা অফিসের জানালার গ্রীল কেটে ভেতরে প্রবেশ করে ৭ টি ট্যাব ও নগদ টাকা সহ প্রায় দু’লাখ টাকার মালামাল নিয়ে গেছে। মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে শহরের নিশ্চিন্তপুর ফুড গোডাউনের সামনে এ ঘটনাটি ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেছে। উল্লেখ্য, গত বছরের ৩ নভেম্বর রাতে একই প্রতিষ্ঠানে চুরি সংঘঠিত হয়েছিল। সে সময়ে সিসি ক্যামেরার ফুটেজ দেখে ১ জনকে আটক করেছিল পুলিশ।

ইউনিলিভারের কালীগঞ্জ ডিপো এ আর ট্রেডার্সের ম্যানেজার কবির হোসেন ডিপো অফিসের সিসি ক্যামেরায় রেকর্ডকৃত চিত্রের বর্ণনা দিয়ে জানান, মঙ্গলবার দিবাগত রাত ২ টা ১৬ মিনিটে চোরেরা অফিসের ২য় তলার পেছনের জানালার গ্রীল ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। একজন মুখোশধারী চোর প্রথমেই রুমের কয়েকটি সিসি ক্যামেরা উল্টে দেয়। এরপর অফিসের একাধিক ক্যাশ টেবিলের ড্রয়ার ভেঙ্গে ২০ হাজার টাকা ও পাশের রুমের দরজা ভেঙ্গে সেলসম্যানদের রাখা ৭ টি ট্যাব নিয়ে যায়।

তিনি আরো জানান,চোরেরা অফিসের টাকার মুল ভোল্ট ভাঙতে না পারলেও তাদের প্রায় ২ লাখ টাকার মালামাল খোয়া গেছে। সংশ্লিষ্ঠ প্রতিষ্ঠানের পক্ষ থেকে চুরির ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মাহফুজুর রহমান জানান, চুরির ঘটনা শুনে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। একটি অভিযোগ পেয়েছেন। তিনি আরও জানান, একই প্রতিষ্ঠানে বার বার চুরি হওয়ার ঘটনাটি খতিয়ে দেখছে পুলিশ।