শেরপুরে জেলা প্রশাসকের সহায়তা পেলেন বজ্রপাতে নিহতের স্বজনরা

প্রকাশিত: ১০:৪০ অপরাহ্ণ, জুলাই ১৫, ২০২০
0Shares

মো. মোশারফ হোসাইন, শেরপুর প্রতিনিধি:

শেরপুরে মাননীয় জেলা প্রশাসক আনার কলি মাহবুব এর আর্থীক সহায়তা ও খাদ্য সামগ্রী পেলেন সম্প্রতি বজ্রপাতে নিহত শেরপুর পৌরসভার কসবা গারোটিলা মহল্লার বাসিন্দা ট্রলি চালক হীরা, সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের তারাগড় গাংপাড় এলাকার গৃহিনী রহিমা বেগম এবং ভাতশালা ইউনিয়নের কুঠুরাকান্দা গ্রামের কলেজ শিক্ষার্থী নবীন মিয়ার পরিবারের স্বজনরা।

বুধবার (১৫ জুলাই) জেলা প্রশাসক এর কার্যালয়ে মাননীয় জেলা প্রশাসক আনার কলি মাহবুব বজ্রপাতে নিহত ট্রলি চালক হীরা মিয়ার স্ত্রী সোনিয়া বেগম, গৃহিনী রহিমা বেগমের ছেলে লুটু মিয়া ও কলেজ শিক্ষার্থী নবীন মিয়ার বাবা সোহেল মিয়ার হাতে ১০ হাজার করে নগদ টাকা ও খাদ্যসামগ্রী তুলে দেন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- স্থানীয় সরকার উপপরিচালক (উপ-সচিব) এটিএম জিয়াউল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ওয়ালীউল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তোফায়েল আহমেদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নমিতা দে, নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মো. মিজানুর রহমান, জেলা ত্রাণ কর্মকর্তা এইচএম আব্দুর রউফ, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. খবিরুজ্জামান খান প্রমুখ।

উল্লেখ্য, ট্রলি চালক হীরা মিয়া ২৬ জুন (শুক্রবার) দুপুরে এবং গৃহিনী রহিমা বেগম ও শিক্ষার্থী নবীন মিয়া ১৩ জুলাই সোমবার দুপুরে বজ্রপাতে মারা যায়।