নকলায় ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্রের অতিরিক্ত দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা পেলেন বিশেষ উপহার

প্রকাশিত: ১১:৪৯ অপরাহ্ণ, জুলাই ১৬, ২০২০
0Shares
মো. মোশারফ হোসাইন, শেরপুর প্রতিনিধি:
শেরপুরের নকলায় উরফা ইউনিয়নের পিছলাকুড়ি এলাকায় স্থাপিত ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্রের অতিরিক্ত দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা ও নকলা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের পরিবার কল্যাণ পরিদর্শিকা লূৎফুন নাহার জরুরি প্রসূতী সেবা প্রদানের জন্য বিশেষ পুরস্কারে ভূষিত হয়েছেন। তাছাড়া তিনি দ্বিতীয় বারের মতো বর্ষসেরা পরিবার কল্যাণ পরিদর্শীকা (এফডব্লিউভি) নির্বাচিত হয়ে ১১ জুলাই তারিখে সম্মাননা সনদ ও ক্রেস্ট হাতে পেয়েছেন।
শেরপুর জেলা পরিবার পরিকল্পনা উপ-পরিচালক পীযুষ চন্দ্র সূত্র ধর লূৎফুন নাহারের হাতে বিশেষ পুরস্কার হিসেবে একটি মোবাইল সেট ও একটি পোষ্টপেইড সিম তুলে দেন।
জানা গেছে, দ্বিতীয় বারের মতো নির্বাচিত বর্ষসেরা পরিবার কল্যাণ পরিদর্শিকা লূৎফুন নাহার উপজেলার নকলা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে পরিবার কল্যাণ পরিদর্শিকা হিসেবে নিয়োজিত আছেন। তিনি গত বছর (২০১৯ সাল) একই কর্মস্থলে নিষ্ঠার সাথে কাজের মাধ্যমে প্রশংসনীয় অবদান রাখায় বর্ষসেরা পরিবার কল্যাণ পরিদর্শিকা নির্বাচিত হয়ে সম্মাননা ক্রেষ্ট ও সনদপত্র পাওয়ার গৌরব অর্জন করেন। তাছাড়া উপজেলার উরফা ইউনিয়নের পিছলাকুড়ি এলাকায় স্থাপিত ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্রের অতিরিক্ত দায়িত্বে থেকে জরুরি প্রসূতী সেবা প্রদানের জন্য বিশেষ পুরস্কারে ভূষিত হন।