মাদারীপুরে স্টাম্প ভান্ডারের সভাপতির  উপর হামলার অভিযোগ  

প্রকাশিত: ৮:১০ অপরাহ্ণ, জুলাই ১৭, ২০২০
0Shares
বি.এম. হা‌নিফ,জেলা প্রতিনিধি-মাদারীপুর :
মাদারীপুর স্টাম্প ভান্ডারের সভাপতি লাভলু হাওলাদার (৪৫) এর উপর দলিল লেখক তিতু হামলা চালিয়েছেন বলে অভিযোগ উঠেছে। গত বৃহস্পতিবার (১৬ জুলাই ) বিকেল আনুমানিক ৩ ঘটিকার সময় সাব রেজিস্টার অফিসে এ ঘটনা ঘটে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে তিনি চিকিৎসাধীন অব¯থায় আছেন।
মাদারীপুর স্টাম্প ভান্ডারের সভাপতি লাভলু হাওলাদার (৪৫) জানান, আমি আর এল, টিকিট ক্রয় এবং আমার আত্নীয় দলিল লেখক শওকত বেপারীর সাথে সাব রেজিস্টার অফিসে জমি-জমা সংক্রান্ত বিষয় কথা বলতেছিলাম এসময় হঠাৎ করে দলিল লেখক তিুতর নেতৃত্বে থাকা ২০/২৫ জন লোক আমার উপর অতর্কিত হামলা চালায়। এলোপ্যাথারী কিল ঘুশি ও চাকু দিয়ে আমাকে আঘাত করে  এবং আমার পকেটে থাকা ৩২ হাজার টাকা ও আমার শ্যালক জামি ঠিক করার জন্য এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা  পাঠিয়েছিল এই টাকাসহ সর্বমোট এক লক্ষ ৮২ হাজার টাকা তাহারা ছিনিয়ে নেয়, এসময় আমার সাথে আমার ছোট শ্যালোক রুবেল ছিল, তাকেও তারা মেরেছে। এবং হাতে থাকা একটি মোবাইল ফোন  ছিম কার্ড ফেলে দিয়ে মোবাইলটি নিয়ে যায়। আমাকে যে তারা কি জন্য মারল আমি বুঝতে পারলাম না। আমি এর বিচার চাই।
এদিকে দলিল লেখক তিতুর কাছে জানতে চাইলে তিনি বলেন,কে বা কাহারা তাকে মেরেছে আমি জানি না। আমি তাকে মারি নাই । এটা সম্পুর্ন মিথ্যা  বানোয়াট। আমি  এ বিষয় কিছুই জানি না। আমার হার্টে ৪টা ব্লক বাইপাচ সার্জারী করা আমি অসুস্থ লোক।
মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বলেন,এবিষয়ে মাদারীপুর মডেল থানায় একটি মামলা হয়েছে।