মমেক হাসপাতালে নতুন পরিচালক ॥ ময়মনসিংহবাসীর প্রতি বিদায়ী পরিচালকের আবেগময় কৃতজ্ঞতা জ্ঞাপন

প্রকাশিত: ৩:৩৪ অপরাহ্ণ, জুলাই ১৮, ২০২০
0Shares

মো. মোশারফ হোসাইন, শেরপুর:

ময়মনসিংহ বিভাগের অন্যতম দেশ সেরা ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের নতুন পরিচালক হিসেবে ব্রিগেডিয়ার জেনারেল ফজলুল কবির নিয়োগ পেয়েছেন। অন্যদিকে বিদায়ী পরিচালক ব্রিগেডিয়ার নাসির উদ্দীন আহমেদ তাঁর শেষ কর্মদিবস (১৬ জুলাই) বৃহস্পতিবার তাঁর ফেইসবুক প্রোফাইলে এক স্ট্যাটাসের মাধ্যমে ময়মনসিংহ বিভাগবাসীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের নবাগত পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ফজলুল কবিরকে ময়মনসিংহ  সেনানিবাসের অফিসারস মেসে ফুল দিয়ে স্বাগত জানান বিদায়ী পরিচালক ব্রিগেডিয়ার নাসির উদ্দীন আহমেদ। বিদায়ী পরিচালক ব্রিগেডিয়ার নাসির উদ্দীন আহমেদের ফেইসবুক প্রোফাইলে স্ট্যাটাসের মাধ্যমে জানা গেছে, ১৮ জুলাই শনিবার নুতন পরিচালককে দায়িত্ব ভার বুঝিয়ে দিয়ে ১৯ জুলাই রোববার নাসির উদ্দীন আহমেদ ময়মনসিংহ শহর ত্যাগ করবেন। তবে ৩০ জুলাই বৃহস্পতিবার বাধ্যতামূলক অবসরে চলে যাবেন তিনি।

বিদায়ী পরিচালক ব্রিগেডিয়ার নাসির উদ্দীন আহমেদ তার ফেইসবুক টাইম লাইনে আবেগময় দুটি লেখা পোস্ট করেন। তা ময়মনসিংহ বাসীদের মনে নাড়া দিয়েছে। পোস্ট করা লেখা দুটি স্ট্যাটাস হুবহু হলো এমন-

বিদায় নিচ্ছি! আসসালামু আলাইকুম, সন্মানিত ময়মনসিংহ বিভাগ বাসী। আজ ১৬ জুলাই আমার শেষ কর্মদিবসে আমি আপনাদের সকল সহোযোগিতা ও ভালবাসার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি। মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে শুকরিয়া আদায় করছি। আমার ভুল ভ্রান্তির জন্য সকলের কাছেই ক্ষমা চাই। আমি সাধারণ নাগরিক থেকে, ময়মনসিংহের সকল উচ্চপর্যায়ের কর্মকর্তা, মধ্য পর্যায়ের কর্মকর্তা, শ্রদ্ধা ভাজন অধ্যাপক, ডাক্তার, ইন্টার্ন চিকিৎসক, নার্সিং অফিসারসহ হাসপাতাল ও মেডিকেল কলেজে কর্মরত সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, সাংবাদিকবৃন্দ, সমাজ কর্মী, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন পেশাজীবি নেতৃবৃন্দ সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল এ ভাল কিছু হয়ে থাকলে তা আপনাদের সাহায্যে হয়েছে। আজ আমার শেষ কর্মদিবসে আপনাদের দোয়া চাই। আগামী ১৮ তারিখ শনিবার নুতন পরিচালক কে দায়িত্ব ভার বুঝিয়ে দিয়ে আল্লাহ চাইলে ১৯ জুলাই এ শহর থেকে আপাতত বিদায় নিব, তবে ৩০ জুলাই অবসরে চলে যাব। ভাল থাকুন আপনারা। বিনীত, ব্রিগেডিয়ার নাসির উদ্দীন আহমেদ (পরিচালক), ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল।

অন্য আরএক স্ট্যাটাসে তিনি লিখেন- নুতনের আগমন পুরাতন এর বিদায়। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল এর নবাগত পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ফজলুল কবিরকে ময়মনসিংহ সেনানিবাসের অফিসারস মেসে স্বাগতম। ময়মনসিংহ বাসী আমার চেয়ে শতগুণ ভাল একজন পরিচালক পেল।

ময়মসিংহের সাধারণ জনগন মনে করছেন বিগ্রেডিয়ার নাসির উদ্দিনের শূণ্যতা হয়তো পুরন হওয়ার নহে। তবে অনেকেই আশাবাদী যে নতুন পরিচালক মহোদয় সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে ময়মনসিংহ বিভাগবাসীর মন জয় করবেন।