পাবনার কাশীনাথপুরে নবজাতক চুরির অভিযোগে অভিযুক্ত পিতা গ্রেপ্তার

প্রকাশিত: ৭:২২ অপরাহ্ণ, জুলাই ১৮, ২০২০
0Shares
পাবনা প্রতিনিধি:
পাবনার বেড়া উপজেলার ছাত্র লীগের যুগ্ম আহবায়ক ও জেলা ছাত্র লীগ সহসভাপতি সাদ্দাম হোসেনকে বাচ্চা চুরির অভিযোগে গ্রেপ্তার  করেছে সাথিয়া থানা পুলিশ।
পাবনা জেলার সাঁথিয়া উপজেলাধীন কাশীনাথপুরে সদ্যভূমিষ্ঠ কন্যাশিশুকে চুরির দায়ে পিতা মোঃ মোস্তফা আহমেদ সাদ্দামকে আটক করেছে পুলিশ। সাদ্দাম পাবনার বেড়া উপজেলার আমিনপুর থানার মাশুমদিয়া ইউনিয়নের   পাইককান্দি গ্রামের আমজাদ উল্লাহর ছেলে।
হাসপাতাল সূত্র জানিয়েছে, বৃহস্পতিবার বেলা ১২টার দিকে মোস্তফা আহমেদ সাদ্দামের স্ত্রীকে ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করা হয়। বেলা ২টার দিকে সিজারের মাধ্যমে রোগী কন্যা সন্তানের জন্ম দেন। বেলা ৬টার দিকে সদ্যজাত শিশুর পিতা মোস্তফা আহমেদ সাদ্দাম অভিযোগ করেন, হাসপাতাল থেকে নবজাতক চুরি হয়ে গিয়েছে। এ অবস্থায় হাসপাতাল কর্তৃপক্ষ দ্রুত সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে দেখতে পান, নবজাতকের পিতা বোরখা পরিহিতা এক নারীর হাতে শিশুটিকে তুলে দিচ্ছে।
সাদ্দাম দাবি করেন, বাচ্চার চিকিৎসার জন্য তিনি তার খালাতো বোনের হাতে তুলে দিয়েছেন। কিছু সময় পরে কাশীনাথপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ জামাল হোসেন ঘটনাস্থলে উপস্থিত হন। তিনি সিসিটিভি ফুটেজের সূত্র ধরে নবজাতকের পিতাকে চার্জ করেন। একপর্যায়ে ভয়-ভীতি দেখালে আসামি সাদ্দাম তার অপরাধের কথা স্বীকার করে। তিনি জানান, পারিবারিক কলহের কারণে স্ত্রীর উপর প্রতিশোধ নিতে তিনি এ ঘটনা ঘটিয়েছেন।
পুলিশ সাদ্দামকে আটক করে।আসামির দেওয়া তথ্যমতে তাঁর (আসামির) পিতা নবজাতককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন।
কাশীনাথপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ জামাল হোসেন জানান, “নবজাতক চুরির ঘটনায় বাবা মোস্তফা আহমেদ সাদ্দামকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে সাঁথিয়া থানায় এখনো মামলা হয়নি।