শেরপুরে পৃথক ঘটনায় ২ শিশু নিহত

প্রকাশিত: ১:২৩ পূর্বাহ্ণ, জুলাই ২০, ২০২০
0Shares
মো. মোশারফ হোসাইন, শেরপুর প্রতিনিধি:
শেরপুরের শ্রীবরদীতে প্রাইভেটকারের চাপায় মোয়াস (২) নামে এবং নালিতাবাড়ী উপজেলায় পুকুরের পানিতে ডুবে পলি রাণী বর্মণ নামে দেড় বছর বয়সী আরও এক শিশু নিহত হয়েছে। রোববার (১৯ জুলাই) এ মর্মান্তিক ঘটনা দুটি ঘটে।
নিহত মোয়াস শ্রীবরদী পৌরসভার পোড়াগড় মহল্লার মিজানুর রহমান ওরফে মিসকিনের ছেলে এবং পলি রাণী বর্মণ নালিতাবাড়ী উপজেলার পশ্চিম ভটপুর গ্রামের কাজল বর্মণ এর মেয়ে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, রাস্তার সাথে বাড়ি থাকায় মোয়াস বাড়ি থেকে রাস্তা পারাপার হচ্ছিলো। এসময় ভায়াডাঙ্গা থেকে শ্রীবরদীগামী একটি প্রাইভেটকার তাকে চাপা দেয়। এতে সে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোয়াজকে মৃত ঘোষণা করেন। শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রহুল আমিন তালকুদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
অন্যদিকে নিহত শিশু পলির পরিবার সূত্রে জানা গেছে, সকাল ১১ টার দিকে পলি রাণী বর্মণকে খোঁজাখুঁজি করে পাওয়া যাচ্ছিলো না। খোঁজাখুঁজির এক পর্যায়ে তাকে বাড়ির পাশের পুকুরে ভাসতে দেখা যায়। পরে তাকে উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। চিকিৎসকরা জানান পলি রাণী বর্মণকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিলো।
জেলার দুই উপজেলায় দুই শিশুর মৃত্যুতে নিহতের পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।