নারী করোনা যোদ্ধা কোটচাঁদপুর উপজেলা নির্বাহী অফিসারের সচিব পদে পদোন্নতি

প্রকাশিত: ৭:০৫ অপরাহ্ণ, জুলাই ২০, ২০২০
0Shares

এসএম রায়হান.কোটচাঁদপুর(ঝিনাইদহ):

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা নির্বাহী অফিসার নাজনীন সুলতানা সিনিয়র সহকারি সচিব পদে পদোন্নতি পেয়েছেন। তিনি পরিকল্পনা মন্ত্রনালয়ের বাস্তবায়ন,পরিবীক্ষণ ও মূল্যয়ন বিভাগের সিনিয়র সহকারি সচিব হিসাবে যোগদান করবেন। বৃহস্পতিবার (২ জুলাই) রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রনালয়ের উপসচিব আলিয়া মেহের সাক্ষরিত এক প্রজ্ঞাপন জারীকৃত এ আদেশ প্রদান করা হয়।

নাজনীন সুলতানা ২০১৭ সালের ২৮ সেপ্টেম্বর কোটচাঁদপুর উপজেলা নির্বাহী অফিসার হিসাবে দায়িত্বভার গ্রহন করেন। কর্মক্ষেত্রে প্রায় তিন বছর যাবৎ কোটচাঁদপুর উপজেলা নির্বাহী অফিসার পদে তিনি সফল ও সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। বর্তমান করোনা পরিস্থিতিতে সরকারি নির্দেশনা অনুযায়ী তিনি মাঠ পর্যায়ে নারী যোদ্ধা হিসাবে কাজ করেছেন। ¯^াস্থ্য সচেতনতা, সামাজিক দুরুত্ব বজায়,অসহায়দের ঘরে খাবার পৌছানোসহ মানবিকতার উৎকৃষ্ট উদাহরণ রেখেছেন সচিব পদে পদোন্নতি পাওয়া ২৯তম বিসিএস ক্যাডারের সরকারি এই কর্মকর্তা।

নির্বাহী অফিসার নাজনীন সুলতানার সচিব পদে পদোন্নতিতে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুন্নেছা মিকি, পৌর মেয়র জাহিদুল ইসলাম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন ফারুক, মহিলা ভাইস চেয়ারম্যান পিংকি খাতুন, উপজেলা অফিসার্স ক্লাব, রাজনৈতিক নের্তৃবৃন্দ, কোটচাঁদপুরে কর্মরত সাংবাদিকবৃন্দ সহ বিভিন্ন সামাজিক ও সাস্কৃতিক সংগঠনের নেতারা।