ছাত্রলীগ নেতা অরিন্দম মৈত্র অমিয় এর নেতৃত্বে মুজিব বর্ষ উপলক্ষে বৃক্ষরোপণ

প্রকাশিত: ৮:৪২ অপরাহ্ণ, জুলাই ২০, ২০২০
0Shares
সুনামগঞ্জ প্রতিনিধি  :
সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা অরিন্দম মৈত্র অমিয় এর নেতৃত্বে মুজিব বর্ষ উপলক্ষে বৃক্ষরোপন করা হয় সুনামগঞ্জ বুলচান্দ উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজ এ..
মুজিব বর্ষ উদযাপন নিয়ে ছিলো কতই না পরিকল্পনা,কতই না আশা। সকল পরিকল্পনা,সকল আশায় যেনো অপূর্ণ হয়ে গেলো করোনা মহামারীর জন্য।
কিন্তু সত্যিই কি সকল পরিকল্পনা অপূর্ণ রয়ে গেছে
করোনা মহামারী হয়ত আমাদের সাময়িক উৎযাপন গুলো হতে বঞ্চিত করে রাখতে পেরেছে। মুজিবকন্যা শেখ হাসিনার আহ্বানে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এর নির্দেশে বৃক্ষরোপণ কর্মসূচি যেন সকল অপূরণীয় আশার পূর্ণ একটি সমাধান।
সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা অরিন্দম মৈত্র অমিয় এর উদ্যোগে এই মহৎ কর্মসূচিতে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা দেবরাজ ভট্টাচার্য,তপন বিশ্বাস,সৌরভ সরকার,কাহার আহমেদ,রুপক সরকার,সুশান্ত,
অরিন্দম চৌধুরী,অশেষ মৈত্র
প্রমুখ,
দেশবাসীর প্রতি সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা অরিন্দম মৈত্র অমিয় এর আহ্বান:
বঙ্গবন্ধু শেখ মুজিবের সাথে যেন গাছের এক অদ্ভুত মিল আছে। উভয়েই আজীবন শুধু মানুষের কল্যাণেই নিঃস্বার্থ ভূমিকা পালন করে,বিনিময়ে আমাদের কাছ থেকে কিছুই নেয় না। তাই মুজিবের নির্স্বার্থ ভালোবাসার প্রতিদানে আমাদের সকলের উচিত গাছ লাগানো।”
আমরা বাংলার ইতিহাসে সর্বদাই শুনতে পাই বাংলা হলো সবুজ শ্যামল,কিন্তু বর্তমান বাংলাদেশ ধীরে ধীরে হারিয়ে ফেলছে তার এই চিরচেনা রূপ।বাংলাকে আবারো সবুজ করে তুলতে মুজিব বর্ষের বৃক্ষরোপণ কর্মসূচিতে অংশগ্রহণ করুন,দেশকে রক্ষা করুন।