জগন্নাথপুর ২৪ ঘণ্টা পরও উদ্ধার হয়নি নৌশ্রমিক

প্রকাশিত: ১১:৪৩ অপরাহ্ণ, জুলাই ২১, ২০২০
41 Views

সুনামগঞ্জ প্রতিনিধি :
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার বিদ্যুৎতায়িত হয়ে পানিতে পড়ে নিখোঁজ হওয়ার ২৪ ঘন্টা পরও পাওয়া যায়নু নৌশ্রমিক আলী হোসেন (১৮) এর সন্ধান।
পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, গতকাল সোমবার বিকেলে দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের শরীফপুর গ্রাম থেকে জগন্নাথপুর পৌর এলাকার পশ্চিম ভবানীপুরের আব্দুল হান্নানের বাড়িতে ইট নিয়ে আসেন আছির উদ্দিন। ইট বিক্রি করে বিকেল সাড়ে চারটার দিকে বাড়ি ফেরার পথে পশ্চিম ভবানীপুর বৈঠাকালি এলাকার সেতুর ওপর দিয়ে বিদ্যুতের তারে নৌকার লগি লেগে তিনজন শ্রমিক নৌকা থেকে পানিতে পড়ে যায়। তাৎক্ষণিকভাবে দুই জন শ্রমিক পাড়ে উঠতে পারলেও দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের শরিফপুর গ্রামের গৌছ আলীর ছেলে নৌশ্রমিক আলী হোসেন নিখোঁজ হয়ে যায়। খবর পেয়ে পুলিশ ও জগন্নাথপুর ফায়ার সার্ভিসের একটি দল নিখোঁজ শ্রমিক কে উদ্ধারে চেষ্টা চালায়। পরে সিলেট থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে উদ্ধার কাজ চালায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত পর্যন্ত নিখোঁজ নৌ শ্রমিক উদ্ধার হয়নি। তবে অভিযান অব্যাহত রয়েছে।
ইট বিক্রেতা শরিফপুর গ্রামের আছির উদ্দিন জানান, ছয়জন শ্রমিক নিয়ে তিনি ইট বিক্রি করতে এসেছিলেন।ফেরার পথে বিদ্যুতের তারে স্টীলের নৌকায় বিদ্যুৎতায়িত হয়ে তিনজন শ্রমিক নৌকা থেকে পানিতে পড়ে যায়। দুই জন পাড়ে উঠতে পারলেও একজন নিখোঁজ রয়েছেন। ২৪ ঘন্টায়ও তাঁর সন্ধান না পাওয়া যাওয়ায় দুশ্চিন্তায় আছি।
জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ ( ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান,নিখোঁজ নৌশ্রমিক উদ্ধারে কাজ চলছে।