আশুলিয়ায় গরু ব্যবসায়ীদের জখম করে ১৬ লাখ টাকা ছিনতাই

প্রকাশিত: ৫:৩০ অপরাহ্ণ, জুলাই ২৩, ২০২০
আশুলিয়ায় গরু ব্যবসায়ীদের কুপিয়ে ১৬ লাখ টাকা ছিনতাই
0Shares

নিজস্ব প্রতিবেদক, সাভার: আশুলিয়ায় গরু বিক্রির করে ফেরার পথে দুই ব্যবসায়ীকে কুপিয়ে প্রায় ১৬ লাখ টাকা লুট করে নিয়ে গেছে ছিনতাইকারীরা। বুধবার রাত ১১ টার দিকে আশুলিয়ার টঙ্গাবাড়ি এলাকায় এই ঘটনা ঘটে।

জখম হন ধামরাইয়ের বাথুলি এলাকার মো. শওকত হোসেনর ছেলে হাজী আমজাদ হোসেন ও একই এলাকার আবদুল লতিফ হোসেনের ছেলে মো. আবু সাইদ। জখম ব্যবসায়ীদের একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে ভুক্তভোগী হাজী আমজাদ হোসেন জানান, আশুলিয়ার হাটে গরু বিক্রির প্রায় ১৬ লাখ টাকা নিয়ে নিজেদের প্রাইভেটকারে ধামরাইয়ে বাড়ির উদ্দেশ্যে রওয়া দেন। মূল সড়কে যানজট এড়াতে টঙ্গাবাড়ির ভিতরে শাখা সড়কে দিয়ে ফিরতে শুরু করেন। কিছু দূর যাওয়ার পর সড়কে উপর বাঁশ বাঁধা দেখে প্রাইভেটার থামান। গাড়িতে থামাতেই সড়কের দুইপাশ থেকে ৭ থেকে ৮ জন যুবক গাড়ির কাছে আসে। প্রথমেই গাড়ির গ্লাস ভেঙ্গে ফেলে।

পরে আমার সঙ্গে থাকা ব্যবসায়ী আবু সাইদের বাম হাতে চাপাতি দিয়ে কুপিয়ে ব্যাগে থাকা ৭ লাখ ৩০ হাজার টাকা ছিনিয়ে নেয়। আমাকেও রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে ৮ লাখ ২০ হাজার টাকা ছিনিয়ে নেয়।

এছাড়া দুইজনের পকেটে থাকা আরও কিছু টাকা ছিনিয়ে নেয় তারা। এ সময় প্রাইভেটকারের চালককেও মারধর করে। তাদের হাতে চাপাতি ও ধারালো অস্ত্র ছিল। পরে এই অবস্থায় সাভারের সীমা জেনারেল হাসপাতালে হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেই।

এ বিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিজাউল হক দিপু জানান, প্রাথমিকভাবে ছিনতাইয়ের ঘটনা শুনেছি। ইতোমধ্যে অভিযান শুরু হয়েছে।