নকলার পাঠাকাটায় ১৫০ দরিদ্র ঝুকিপূর্ণ পরিবারের মাঝে এলজিএসপি’র সুরক্ষা সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৭:১২ অপরাহ্ণ, জুলাই ২৫, ২০২০
0Shares
মো. মোশারফ হোসাইন, শেরপুর প্রতিনিধি:
শেরপুরের নকলা উপজেলার পাঠাকাটা ইউনিয়নের এলজিএসপি-৩ এর আওতায় ১৫০ দরিদ্র ও ঝুকিপূর্ণ পরিবারের মাঝে বিভিন্ন সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।
এ উপলক্ষে পাঠাকাটা ইউপি কমপ্লেক্সের সামনে সরকারের নির্দেশনা মোতাবেক স্বাস্থ বিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে এক বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
ইউপি চেয়ারম্যান মুহাম্মদ ফয়েজ মিল্লাতের সভাপতিত্বে অনুষ্ঠিত বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদুর রহমান।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ইউপি সদস্য মো. মোজাম্মেল হক, মো. আব্দুল মান্নান মোল্লা, মো. আজিজুল হক, নুর রহমান, মো. ঝন্টু মিয়া, মোছা. হালিমা খাতুন, মোছা. সালমা খাতুন, মোছা. সম্পা বেগম, ইউপি সচিব সচিব জাহিদ নেওয়াজ, ইউনিয়ন পরিষদের তথ্য উদ্যোক্তা সেলিম রেজাসহ স্থানীয় সাংবাদিক, গ্রাম পুলিশ সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
পাঠাকাটা ইউপির চেয়ারম্যান মুহাম্মদ ফয়েজ মিল্লাত জানান, ইউনিয়নের বিভিন্ন এলাকার এলজিএসপি-৩ এর আওতাভুক্ত প্রতিটি পরিবারের মাঝে ৪ টি লাইফবয় সাবান, ৬টি মাস্ক, ৫০০ গ্রাম ব্লিচিং পাউডার একটি প্যাকেটে ভরে তা বিতরণ করা হয়।  এতে প্রতিটি ব্যাগে কমপক্ষে ৩০০ টাকার সামগ্রী দেওয়া হয়েছে বলে তিনি জানান।