শেরপুরে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ছাত্রলীগের ত্রাণসামগ্রী বিতরণে কেন্দ্রীয় ভাবে কমিটি ঘোষণা

প্রকাশিত: ১২:১৮ অপরাহ্ণ, জুলাই ২৯, ২০২০
0Shares

মো. মোশারফ হোসাইন, শেরপুর প্রতিনিধি :

দেশের বিভিন্ন অঞ্চলে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে বাংলাদেশ ছাত্রলীগের ত্রাণসামগ্রী বিতরণ কর্মসূচি বাস্তবায়নের লক্ষে বন্যায় ক্ষতিগ্রস্থ প্রতিটি জেলার জন্য কমিটি করা হয়েছে। এর অংশ হিসেবে বাংলাদেশ ছাত্রলীগ শেরপুর জেলা কমিটি ঘোষনা করেছে। কেন্দ্রীয় কমিটির ২ জনকে সমন্বয়ক ও ৫ জনকে সার্বিক তত্ত্বাধানের দায়িত্ব দিয়ে শেরপুরের বন্যার্তদের মাঝে সুষ্ঠু ভাবে ত্রাণসামগ্রী পৌঁছানোর সুবিধার্থে শেরপুর জেলার জন্য ১৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে পদাধিকার বলে সমন্বয়কের দায়িত্বে আছেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। আর সার্বিক তত্ত্বধানে যাদেরকে রাখা হয়েছে তারা হলেন- বাংলাদেশ ছাত্রলীগের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক ইমরান জমাদ্দার, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা উপ-সম্পাদক  ফেরদৌস শাহরিয়ার নিলয়, ফারুক আহমেদ, সালেকুর রহমান ও মাজহারুল হক মাহফুজ।

শেরপুর জেলার বন্যার্তদের মাঝে সুষ্ঠু ভাবে ত্রাণসামগ্রী পৌঁছানোর লক্ষে যে ১৫ ছাত্রলীগ নেতাকে দিয়ে কমিটি করা হয়েছে তারা হলেন- বাংলাদেশ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মুজাহিদুল ইসলাম সোহান, আপ্যায়ন বিষয়ক উপ-সম্পাদক হারুন অর রশিদ, সহ-সম্পাদক শিহাব আহমেদ কিবরিয়া শ্রাবণ, সাবেক প্রশিক্ষণ বিষয়ক উপ-সম্পাদক লতিফুল ইসলাম নিপুল, সাবেক মুক্তিযুদ্ধ ও গবেষণা বিষয়ক উপ-সম্পাদক রাকিবুল হাসান নোবেল, সাবেক সদস্য মো. মোরশেদুর রহমান আকন্দ ও সাবেক সদস্য মাহমুদুল হাসান রুবেল; শেরপুর জেলা শাখা ছাত্রলীগের সভাপতি শোয়েব হাসান শাকিল ও সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, ঢাকা বিশ্ব বিদ্যালয় শাখা ছাত্রলীগের প্রচার সম্পাদক রঞ্জন কুমার বিজয়, সমাজসেবা বিষয়ক সম্পাদক মো. ওয়ালি উল্লাহ রাসু, গণশিক্ষা বিষয়ক সম্পাদক হৃদয় হাসান সোহাগ, স্বাস্থ্য বিষয়ক উপ-সম্পাদক মেহেদী হাসান কিরন, ক্রীড়া বিষয়ক উপ-সম্পাদক মইনুল হাসান, গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক উপ-সম্পাদক সানজিদা জেরিন সিনথি।