শেরপুরের শ্রীবরদীতে নিখোঁজের ৩দিন পর এক রিক্সাচালকের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ১১:৫০ পূর্বাহ্ণ, জুলাই ৩০, ২০২০
0Shares
মো. মোশারফ হোসাইন, শেরপুর প্রতিনিধি:
শেরপুরের শ্রীবরদী উপজেলায় নিখোঁজের ৩দিন পর স্থানীয় এক বিলের পানিতে ভাসমান অবস্থায় আনছার আলী (৫০) নামে ব্যাটারি চালিত এক অটো রিক্সাচালকের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত রিক্সা চালক শেরপুর সদর উপজেলার তাতালপুর এলাকার মৃত হযরত আলীর ছেলে।
বুধবার (২৯ জুলাই) শেষ বিকালে উপজেলার গড়জরিপা ইউনিয়নের শৈলের বিলের পানি থেকে এ মরদেহ উদ্ধার করেছে শ্রীবরদী থানার পুলিশ।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, গত সোমবার দুপুরের খাবার খেয়ে আনছার আলী তার নিজস্ব অটো রিক্সাটি নিয়ে ভাড়ায় চালানোর উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। রাত হয়েগেলে পরিবারের লোকজন সম্ভাব্য জায়গায় খোঁজাখুঁজি করেও তাকে পাচ্ছিলেননা। খোঁজাখুঁজি চলাকালে বুধবার শেষ বিকেলে স্থানীয় কয়েকজন উপজেলার গড়জরিপা ইউনিয়নের শৈলের বিলের পানিতে আনছার আলীর মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেন। পরে শ্রীবরদী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যান এবং ময়না তদন্তের জন্য শেরপুর সদর হাসপাতালে প্রেরণ করেন।
শ্রীবরদী থানার ওসি (তদন্ত) বন্দে আলী বিষয়টি নিশ্চিত করে জানান যে, বিলের পানিতে ভাসমান অবস্থায় অটো রিক্সা চালক আনছার আলীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য শেরপুর সদর হাসপাতালে মরদেহটি প্রেরণ করা হয়েছে। রিপোর্ট হাতে পেয়ে গোপনে ও প্রকাশ্যে তদন্তের পরে প্রকৃত ঘটনা বলা সম্ভব। পুলিশ ঘটনাটি গুরুত্বের সহিত খতিয়ে দেখছেন বলেও তিনি জানান।