সুনামগঞ্জে বন্যার্তদের মধ্যে যুবলীগের ঈদ উপহার প্রদান

প্রকাশিত: ৬:০৫ পূর্বাহ্ণ, আগস্ট ১, ২০২০
0Shares
 সুনামগঞ্জ প্রতিনিধি:  সুনামগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে ও কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মাইনুল হোসেন  খান নিখিলের নির্দেশনায় ঈদ উপলক্ষে উহার সামগ্রী বিতরণ করা হয়েছে।
শুক্রবার (৩১ জুলাই)  সুনামগঞ্জ পৌরসভা ও সদর উপজেলার বিভিন্ন এলাকা (জলিল পুর,অবতপুর) বন্যা দূর্গত পরিবারের মাঝে ঈদ উপহার বিতরন করা হয় ।
সার্বিক উহার সামগ্রী বিতরণ  তত্বাবধান করেন  সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক জনাব খায়রুল হুদা চপল।
এসময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান সেন্টু,জেলা যুবলীগ নেতা অ্যাডভোকট. মিজানুর রহমান, জেলা ছাত্রলীগ নেতা অরিন্দম মৈত্র অমিয়, ছাত্রলীগ নেতা তপন বিশ্বাস প্রমুখ।
এ সময় নেতৃবৃন্দরা বলেন,যেকোন দূর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় চেয়ারম্যান এবং সাধারন সম্পাদকের নির্দেশনায় সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপলের নেতৃত্বে জেলা ও উপজেলা যুবলীগের প্রতিটি নেতাকর্মীরা অতীতে যেকোন ধরনের অপতৎপরতা নাশকতা,কৃষকদের ধান কেটে দেয়া থেকে শুরু করে আমরা মাঠে ছিলাম এবং বর্তমানে মাঠে থেকে বন্যার্তদের খাদ্য সহায়তা অব্যাহত রাখা হয়েছে। এই বন্যার্ত মানুষজন যতদিন পর্যন্ত তাদের বাড়িঘরে ফিরে যেতে না পারবে যুবলীগের সকল নেতৃবৃন্দরা তাদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।
তারা বন্যার্তদের ঈদ উপহার হিসেবে প্রদান করেন চাল, ডাল, তেল, পেঁয়াজ, সেমাই, চিনি।