ডাক্তার পরিচয়ে মাদক ব্যবসা; গ্রেফতার ২

প্রকাশিত: ৪:২৯ অপরাহ্ণ, আগস্ট ৬, ২০২০
0Shares

আমিনপুর প্রতিনিধি-পাবনা : পাবনার আমিনপুর থানাধীন খাস আমিনপুর গ্রামে চিকিৎসকের পরিচয়ে মাদক ব্যবসায় লিপ্ত ২ জনকে আটক করেছে আমিনপুর থানা পুলিশ।

কোন শিক্ষাগত যোগ্যতা না থাকলেও এরা দীর্ঘদিন ধরে এলাকায় ডাক্তার পরিচয়ে মানুষকে ধোকা দিয়ে হোমিও চিকিৎসার আড়ালে এ্যালকোহলের ব্যবসা করে আসছে।

গতকাল ৫ই আগষ্ট বুধবার রাত্রি প্রায় সাড়ে ৯টায় আমিনপুর থানা পুলিশ দীর্ঘদিনের চেষ্টার পর খাস আমিনপুর গ্রামের স্বঘোষিত কথিত ডাঃ রশিদ মুন্সীর বাড়িতে অভিযান চলিয়ে ১০০ এমএল সাইজের ১০ বোতল এলকোহল সহ ছেলে রাশিদুল মন্সী(২৮) কে হাতেনাতে গ্রেফতার করে।

তার দেওয়া তথ্যমতে ডাঃ রশিদের বাড়ি থেকে বিপুল পরিমান রেক্টিফাইড স্পিরিট (এলকোহল) ও দেশীয় মদ উদ্ধার করে পুলিশ । পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাঃ রশিদ এ সময় পালিয়ে যায়। জিজ্ঞাসাবাদে রাশিদুল জানায় একই গ্রামের কথিত ডাঃ ইমদাদুল হকও এলকোহলের ব্যবসা করে। তার দেয়া তথ্যমতে সেখানে অভিযান চালিয়ে আরো ৬০ বোতল রেক্টিফাইড স্পিরিট পায় পুলিশ।

ওসি তদন্ত খাইরুল ইসলামের নেতৃত্বে অভিযান পরিচালিত হয় । অভিযানকালে  অবৈধ মালামালসহ  ডাঃ রশিদের ছেলে রাশিদুল ও ডাঃ ইমদাদুল কে গ্রেফতার করা হয়।

্এবিষয়ে আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম মঈনুদ্দীন ঘটনার সত্যতা স্বীকার করে তিনি বলেন, অপরাধীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে তাদেরকে মহামান্য আদালতে প্রেরণ করা হয়েছে।