কোটচাঁদপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০ তম জন্ম বার্ষিকী পালিত

প্রকাশিত: ৫:৪৫ অপরাহ্ণ, আগস্ট ৮, ২০২০
0Shares

এসএস রায়হান.কোটচাঁদপুর(ঝিনাইদহ):

ঝিনাইদহের কোটচাঁদপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০ তম জন্ম বাষির্কী পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেলা পরিষদের সহযোগীতায় ও উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়ের আয়োজনে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।
শনিবার বেলা ১২ টার দিকে স্থানীয় উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আসাদুজ্জামান রিপন। অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য এ্যাড. শফিকুল আজম খাঁঁন চঞ্চল।
উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মুন্সী ফিরোজা সুলতানার সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সভাপতি শরিফুন্নেছা মিকি, কোটচাঁদপুর মডেল থানার অফিসার ইন্চার্জ মাহবুবুল আলম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান আলী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন ফারুক, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার তাজুল ইসলাম সহ বিভিন্ন দপ্তরের প্রধান ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক বৃন্দ।

আলোচনা সভা শেষে উপজেলা মহিলা বিষয়ক কার্যালয় থেকে নেওয়া প্রশিক্ষিত মহিলাদের মাঝে সেলাই মেশিন ও সার্টিফিকেট বিতরণ করা হয়। অন্যদিকে দিবসটি উপলক্ষে উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠন এর পক্ষ থেকে নানা কর্মসূচি গ্রহন করা হয়।