তাড়াশে রিশান গ্রুপের চেযারম্যানসহ ৩জন গ্রেফতার

প্রকাশিত: ৭:৪৩ অপরাহ্ণ, আগস্ট ১২, ২০২০
0Shares

মহসীন আলী,তাড়াশ প্রতিনিধি:
সিরাজগঞ্জের তাড়াশে রিশান গ্রুপের চেয়ারম্যানসহ ৩জনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার বিকাল ৫ টার দিকে রিশান গ্রুপের কার্যালয় থেকে গ্রুপের চেয়ারম্যানসহ আরো ২জনকে গ্রেফতার করেছে বগুড়া ডিবি পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন উপজেলা কৃষকলীগের সভাপতি ও বারুহাস গ্রামের গোলাম মোস্তফার ছেলে রিশান গ্রুপের চেয়ারম্যান ও যুবলীগের সহ সভাপতি ডি জে শাকিল, কুসুম্বী গ্রামের আব্দুল মালেকের ছেলে ব্যবস্থাপনা পরিচালক হুমায়ন কবির লিমন ও এডমিন অফিসার জেলা নওগার সাইফুল ইসলাম।

জানা গেছে, ডি জে শাকিল বিভিন্ন সময় সামাজিক যোগাযোগ মাধ্যম সহ বিভিন্ন পত্রিকায় সরকারী-বে-সরকারী চাকুরীর চমক পদক বিজ্ঞাপন দিয়ে বেকার যুবকদের নিকট থেকে হাতিয়ে নিয়েছেন মোটা অংকের টাকা । এ কাজে তিনি বিশ্বাস অর্জনের জন্য ব্যবহার করতেন বিভিন্ন এমপি,মন্ত্রীদের নাম। সকলের মুখ বন্ধ রাখার জন্য বিভিন্ন অনলাইন পোর্টাল খুলে সম্পাদক সেজে ও হুমায়ন কবিরের পরামর্শে বিভিন্ন ডমিন হোস্টিংয়ের ব্যবসা করে প্রতারনা করতেন এই চক্র। প্রতারনার শিকার ব্যক্তিরা অভিযোগ করলে বগুড়া ডিবি’র সদস্যরা তাকে গ্রেফতার করে।

এ ব্যাপারে বগুড়া ডিবি ইন্সপেক্টর ইমরান মাহমুদ তুহিন বলেন, ডিজিটাল আইনে প্রতারণার অভিযোগে রিশান গ্রুপের কার্যালয় থেকে কম্পিউটার,ল্যাপটপ,অফিসের নথিপত্রসহ গ্রুপের চেয়ারম্যান ও আরো ২জনকে গ্রেফতার করা হয়েছে।