নকলায় অনলাইন ভিত্তিক সাংস্কৃতিক প্রতিযোগিতার ফলাফল প্রকাশ

প্রকাশিত: ৭:৪৮ অপরাহ্ণ, আগস্ট ১২, ২০২০
0Shares

মো. মোশারফ হোসাইন, শেরপুর প্রতিনিধি:

করোনা ভাইরাস (কোভিট-১৯) এর সংক্রমণ রোধে সারা দেশের ন্যায় শেরপুর জেলার নকলা উপজেলায় অনলাইন ভিত্তিক (ভার্চুয়াল) সাংস্কৃতিক প্রতিযোগিতার ফলাফল প্রকাশ করা হয়েছে। বুধবার (১২ আগস্ট) সকাল ১০ টায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদুর রহমানের সভাপতিত্বে অনলাইন ভিত্তিক সাংস্কৃতিক প্রতিযোগিতা শুরু হয়ে দুপুর ২ টা পর্যন্ত চলে। এতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ গ্রহন করে।

এতে বিচারকের দায়িত্বে ছিলেন- উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ আব্দুর রশিদ, উপজেলা শিল্পকলা একাডেমীর সংঙ্গীত প্রশিক্ষক বজলুর রশিদ, তবলা প্রশিক্ষক আশীষ কুমার দাস, সাধারণ সংঙ্গীত প্রশিক্ষক শিউলি পারভীন ও তবলা বাদক অশ্রুজিৎ পোদ্দার কানু। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সহকারী কমিশনার (ভুমি, সদ্য পদায়ন প্রাপ্ত ইউএনও) তাহমিনা তারিন, সংঙ্গীত প্রেমী জেলা পরিষদের সদস্য ছামিউল হক মুক্তা, উপজেলা তথ্য ও যোগাযোগ কর্মকর্তা সাইমুন শাহানাজ প্রমুখ। প্রতিযোগিতা শেষে বিচারকদের দেওয়া ফলাফল ঘোষণার পরে তা নোটিশ বোর্ডে ঝুলিয়ে দেওয়াসহ উপজেলা প্রশাসন এর ফেইসবুক টাইম লাইনে পোস্ট করা হয়।

ঘোষিত ফলাফল অনুযায়ী একক সংগীতে ‘ক’ গ্রুপে প্রথম স্থান অধিকার করে নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির শৈলী সাহা, ২য় স্থান অধিকার করে নকলা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির লাবিবা তাবাসসুম আন্তিলা, ৩য় স্থান অধিকার করে নকলা পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির রিতু সাহা। ‘খ’ গ্রুপে প্রথম স্থান অধিকার করে নকলা পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির রিফাহ্ তাসফিয়া রূপন্তী, যুগ্মভাবে ২য় স্থান অধিকার করে নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ঝিলিক কর্মকার ও নকলা পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ওয়াশিকা আলম সাবু, ৩য় স্থান অধিকার করে গৌড়দ্বার বিএল মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির পিপুল।

একক আবৃত্তিতে ‘ক’ গ্রুপে প্রথম স্থান অধিকার করে নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির সুপ্রভা সাহা, ২য় স্থান অধিকার করে নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির প্রীতিলতা, ৩য় স্থান অধিকার করে নকলা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ফজলে নূর সনয়। ‘খ’ গ্রুপে প্রথম স্থান অধিকার করে নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সন্দীপন বণিক, ২য় স্থান অধিকার করে নকলা পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির রিফাহ্ তাসফিয়া রূপন্তি, ৩য় স্থান অধিকার করে নকলা পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির নাঈমি সিদ্দিকা।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চ এর ভাষণ প্রতিযোগিতায় ‘ক’ গ্রুপে প্রথম স্থান অধিকার করে নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির এসএ সাফাত ও ২য় স্থান অধিকার করে নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ফজলে নূর সনয়। ‘ক’ গ্রুপে প্রথম স্থান অধিকার করে নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনির সাইমুন তাহসিন সিয়াম।