শেরপুরের নকলায় ৩ শাখা ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠন

প্রকাশিত: ৫:২৭ অপরাহ্ণ, আগস্ট ১৩, ২০২০
0Shares

শেরপুর প্রতিনিধি: শেরপুর জেলার নকলায় উপজেলা শাখা, নকলা শহর শাখা ও সরকারি হাজী জালমামুদ কলেজ শাখা ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এ ৩টি শাখা কমিটি জেলা ছাত্রদল কমিটির সভাপতি মোহাম্মদ শওকত হোসেন ও সাধারণ সম্পাদক নিয়ামুল হাসান আনন্দ প্রতিটি ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন দেন।

উপজেলা ছাত্রদল কমিটিতে রাসেল মিয়া সরকারকে আহ্বায়ক ও রাহাত হাসান আব্দুল কাইয়ুমকে সদস্য সচিব করে এবং ১০ জনকে যুগ্মআহ্বায়ক ও ৯ জনকে সদস্য করে এ কমিটি করা হয়। এ কমিটির ১০ যুগ্মআহ্বায়করা হলেন- মাজহারুল ইসলাম বাবু, মাসুদুর রহমান রতন, জয়নাল আবেদীন খোকন, আলমগীর হোসেন, আফজাল হোসেন, রফিউজ্জামান লিখন, মোহাইনুল ইসলাম, আখিছুর রহমান, আল আমিন ও মোকসেদুল হাসান। আর ৯ সদস্যরা হলেন- রাহাদুল ইসলাম, মাসুদ রানা, সুরিত হাসান নিশাত, সালাউদ্দিন, সিফাত মিয়া, আরিফ আহাম্মেদ পাভেল, মো. সুমন মিয়া, ফখরুল হাসান চঞ্চল ও ফারহান আহাম্মেদ শাকিল।

নকলা শহর ছাত্রদল শাখা কমিটিতে মো. সানোয়ার হোসেন অভিকে আহ্বায়ক ও আসাদুজ্জামান আসাদকে সদস্য সচিব করে এবং ৮ জনকে যুগ্মআহ্বায়ক ও ১১ জনকে সদস্য করে এ কমিটি করা হয়। এ কমিটির ৮ যুগ্মআহ্বায়করা হলেন- মো. জাহিদুল আলম আলমগীর, শাওন আহম্মেদ, আতিকুর রহমান রাজু, সারোয়ার হোসেন, নাহিদুল ইসলাম, শফিকুল ইসলাম, মাহিম মিয়া ও সিজার ফকির। আর ১১ সদস্যরা হলেন- মেহেদী হাসান, মাহিন ইশতিয়াক তানিম, বাধন সরকার, রাসেল মিয়া, মনিরুজ্জান মনি, ফুয়াদুর রহমান ফাহিম, সাব্বির আহাম্মেদ, ছাদেক মিয়া, মিনহাজুল আবেদীন পাপ্পু, মুহাম্মদ নূর নবী ও জাহিদ ইবন সাবিদ সাম্য।

সরকারি হাজী জালমামুদ কলেজ ছাত্রদল শাখা কমিটিতে শাহ্ শরিফুল আলমকে আহ্বায়ক ও জালাল উদ্দিন সরকারকে সদস্য সচিব করে এবং ৯ জনকে যুগ্মআহ্বায়ক করে ও ১০ জনকে সদস্য করে এ কমিটি করা হয়। এ কমিটির ৯ যুগ্মআহ্বায়করা হলেন- নাহিদুর রহমান, মামুন মিয়া, সিয়াম সরকার, শেখ ফরিদ, রফিউজ্জামান রিয়েল, জাহিদুর ইসলাম মনির, রাগিব আল মাহাতাব অমি, মাঈন উদ্দিন মিয়া ও কাউছার আজাদ। আর ১০ সদস্যরা হলেন- জিয়ারুল হক, সাগর মিয়া, মো. মামুন মিয়া, এমএইচ হেলাল উদ্দিন, হৃদয় মিয়া, জুনায়িদ, তানবীর হাসান রাজু, মোরাদ হাসান বাবু, শরীফ হোসেন ও রেজাউল করিম বাবু।

অনুমোদিত কমিটির নামের তালিকায় এক নির্দেশনায় বলা হয়, এ আহ্বায়ক কমিটি গুলো অনুমোদনের তারিখ হতে আগামী দুই মাস (৬০) দিনের মধ্যে নেতা-কর্মীদের সর্বসম্মতিক্রমে ইউনিয়ন কমিটি গঠন করে জেলা ছাত্রদল কমিটির কাছে পৌঁছাতে হবে।