তাড়াশে মৃত দেহ উদ্ধার

প্রকাশিত: ২:৫৩ অপরাহ্ণ, আগস্ট ১৪, ২০২০
0Shares

মহসীন আলী,তাড়াশ প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের তাড়াশে মৃত দেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকালে উপজেলার দেশিগ্রাম ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের খিরশীন শ্বশ্মান ঘাটের দক্ষিন পাশে পরিত্যাক্ত এক বাসা থেকে এ লাশ উদ্ধার করা হয়। সকালে ওই পরিত্যাক্ত বাসার তেঁতুল গাছের ডাল কাটতে আসলে মই দরকার হওয়ায় ঘরের মধ্যে মই আনতে গেলে লাশ দেখতে পায়। তখন সে ডাকাডাকি করে লোকজনকে বলে ঘরের মধ্যে ১টা মানুষ মরে আছে। খবর পেয়ে ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস সরকার সেখানে এসে লাশ চিনতে পারে। পরে তাড়াশ থানায় ফোন দিলে পুলিশ লাশ উদ্ধার করেন।
জানা গেছে, মৃত ব্যক্তি হেলাল উদ্দিনের বাড়ি বগুড়া জেলার ধুনটে। ১০ বছর আগে আরংগাইল গ্রামের জসিম উদ্দিনের মেয়ে সামর্থ খাতুনকে বিয়ে করে শ্বশুড় বাড়ীতেই থেকে যায়। কিছুদিন সংসার করার পরে তাদের ২জনের মধ্যে ছাড়াছাড়ি হয়। পরে আবারও একই গ্রামে হাশেমের মেয়ে হামিদা খাতুনের সাথে বিয়ে হয়। তার সাথে কিছু দিন সংসার করলে তাদের দুজনের মধ্যেও ছাড়াছাড়ি হলে সে ছেড়ে দেওয়া বড় বউয়ের সাথে জোড় করে কাবিল করে। এ নিয়ে গ্রামে শালিস হলে সে সামর্থ খাতুনকে স্ত্রী হিসেবে নিয়ে সংসার করবে বলে স্বীকার করেন।কিন্তু সামর্থ খাতুন রাজি না থাকায় শালিসকারকগন তাকে দেশের বাড়ি পাাঠয়ে দেন । কিছুদিন পার হলে আবারও সে এলাকায় আসে। এভাবে চলতে থাকে তার জীবন।
এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ মাহবুবুল আলম বলেন, খরব পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।