কালকিনির ঐতিহ্যবাহী কালিনগর ফাসিয়াতলা উচ্চ বিদ্যালয়ে  সামাজিক দূরত্ব রেখে জাতীয় শোক দিবস পালন

প্রকাশিত: ১২:৫৮ অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০২০
0Shares
 বি.এম.হা‌নিফ,কাল‌কি‌নি থে‌কে:
বর্তমান বৈশ্বিক মহামারী করেনাভাইরাস কোভিড -১৯এর মধ্যে আজ ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে সামাজিক দূরত্ব বজায় রেখে মাদারীপুর জেলার কালকিনি উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান কালিনগর ফাসিয়াতলা উচ্চ বিদ্যালয়ে আলোচনা ও দোয়া মাহফিল অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।
এসময় জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান জীবনের ইতিহাস ও স্বাধীনতা যুদ্ধের প্রেক্ষাপট নিয়ে আলোচনা করা হয়। অনুষ্ঠানে আরও বলা হয় হয়তো জাতির জনক বঙ্গবন্ধু যদি জন্ম না নিতো তাহলে হয়তো এই দেশ আর স্বাধীন হতো না। শুধু তাই নয় জাতির জনক বঙ্গবন্ধু যদি স্বাধীনতার ঘোষণা না দিলে হয়তো যুদ্ধই হতো না। হয়তো তাই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৫ আগস্ট এই দিনে নিষ্ঠুর ভাবে সহ-পরিবারে হত্যা করা হয়।
বর্তমান প্রজম্মের কাছে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে স্মরণ করে রাখতে উক্ত অনুষ্ঠানে কবিতা ও গজলের আয়োজন করা হয়।
উক্ত অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি সভাপতি মোঃ মনিরুজ্জামান, কালকিনি উপজেলা আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক জনাব এ্যাডঃ সোহেল তালুকদার, কালকিনি উপজেলা আওয়ামীলীগের নির্বাহী সদস্য আলীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব হাফিজুর রহমান মিলন, আলীনগর ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সভাপতি জনাব মোঃ এনামুল হক মুজাম ও ম্যানেজিং কমিটি সদস্যবৃন্দ।