আশুলিয়ায় স্বামীর নির্যাতনের শিকার স্ত্রী

প্রকাশিত: ৯:০৫ অপরাহ্ণ, আগস্ট ১৬, ২০২০
0Shares

আশুলিয়ায় পরকীয়া সন্দেহে লাইজু বেগম (৩২) নামের এক পোশাক শ্রমিককে কুপিয়েছে গুরুতর জখম করেছে তার স্বামী। এ ঘটনায় স্বামীকে আটক করে পুলিমে সোপর্দ করেছে অন্যান্য পোশাক শ্রমকিসহ স্থানীরা।

রবিবার (১৬ আগস্ট) দুপুরে আশুলিয়ার খেজুর বাগান এলাকায় সিআইপিএল পোশাক কারখানার সামনে এ ঘটনা ঘটে।

আটকের নাম এনায়েত (৩৮), তিনি আহত লাইজু বেগমের স্বামী ও ঝালকাঠি জেলার কাঠালিয়া থানার হেতালবুনিয়া গ্রামের ইউনুস আলীর ছেলে। আহত লাইজু বেগম ও তার স্বামী এনায়েত দুজনই ওই এলাকায় ভাড়া থেকে স্থানীয় সিআইপিএল পোশাক কারখানায় কাজ করতেন।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, স্ত্রীর পরকীয়া সন্দেহে গত কয়েকদিন ধরেই পারিবারিক কলহ চলছিলো পরিবারটিতে। আজ দুপুরে বাজার করতে গিয়ে বাজারের সাথে একটি ধারলো ছুড়ি কিনে আনে এনায়েত। বাজার থেকে বাসায় ফেরার পথে কারখানার সামনে তার স্ত্রী লাইজুর সাথে দেখা হয় তার। এসম তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে বাজারের ব্যাগ থেকে কিনে আনা ধারালো ছুড়ি বের করে স্ত্রী লাইজুকে কুপিয়ে রক্তাক্ত করে। এঘটনায় লাইজুর ডাক চিৎকারে অন্যান্য পোশাক শ্রমিক ও স্থানীয়রা এগিয়ে এসে এনায়েতকে আটক করে থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে এনায়েতকে আটক করে থানায় নিয়ে আসে।

আশুলিয়া থানার পউপ-পরিদর্শক হারুন অর রশিদ জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে এনায়েতকে আটক করা হয়েছে। আহত লাইজুকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আহতের অভিভাবকে খুঁজে পাওয়া যায় নি। তবে লাইজুর পরিবারের সদস্যদের সাথে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে। তাদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।