পটুয়াখালীতে করোনা রোগীর চিকিৎসায় অক্সিজেন কনসেনট্রাটর মেশিন হস্তান্তর

প্রকাশিত: ৬:৩১ অপরাহ্ণ, আগস্ট ১৯, ২০২০
0Shares

পটুয়াখালী প্রতিনিধি:
পটুয়াখালীতে কোভিড-১৯/করোনা ভাইরাস সংক্রমনে আক্রান্ত রোগীদের উন্নত চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে পটুয়াখালী স্বাস্থ্য বিভাগের কাছে চারটি অক্সিজেন কনসেনট্রাটর মেশিন হস্তান্তর করা হয়েছে। প্রধানমন্ত্রীর আহবানে সাড়া দিয়ে বুধবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে বেসরকারী প্রতিষ্ঠান নাভানা গ্রুপ এর কাছ থেকে সংগৃহীত ৪টি অক্সিজেন কনসেনট্রাটর মেশিন জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী ও সিভিল সার্জনের কার্যালয়ের মেডিকেল অফিসার ডাঃ সুমন কুমার বালার কাছে হস্তান্তর করেন জেলা আওয়ামীলীগ নেতা, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও পৌরসভার সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ সুলতান আহমেদ মৃধা। এ সময় পটুয়াখালী ডায়াবেটিক সমিতির সাধারন সম্পাদক সহ জেলা প্রশাসক কার্যালয়ের সহকারি কমিশনার গন ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
এর আগেও করোনা রোগীর চিকিৎসার জন্য নাভানা গ্রুপের সাথে যোগাযোগ করে ৩টি ভেন্টিলেশন মেশিন, ২টি অক্সিজেন কনসেনট্রাটর মেশিন, পিপিই, হ্যান্ড গ্লোভস, হেড ক্যাপ ও ডিজিটাল থার্মমিটার সহ বিভিন্ন সুরক্ষা ও চিকিৎসা সামগ্রী জেলা প্রশাসক এর মাধ্যমে স্বাস্থ্য বিভাগের কাছে হস্তান্তর করেছেন অ্যাডভোকেট মোঃ সুলতান আহমেদ মৃধা।
জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী ও অ্যাড. সুলতান আহমেদ মৃধা, সমাজের বিত্তবানদের করোনা রোগীদের চিকিৎসার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার আহবান জানান।