ঈশ্বরগঞ্জে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে  কোরআন খতম, দোয়া ও মিলাদ মাহফিল 

প্রকাশিত: ৭:২৬ অপরাহ্ণ, আগস্ট ১৯, ২০২০
0Shares
ময়মনসিংহ প্রতিনিধি:
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জাতীয় শোক দিবস উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ও আমেরিকা প্রবাসী মাসুদ হাসান তূর্ণর পক্ষে জামিয়া গাফুরিয়া দারুসসুন্নাহ ইসলামপুর মাদ্রাসায় কোরআন খমত, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বুধবার  যোহর নামাজ শেষে মাদ্রাসা প্রাঙ্গনে ওই কোরআন খতম, মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান ও দোয়া পরিচালনা করেন মাদ্রাসার মোহতামিম  মাও. নূরুল আলম। দোয়া শেষে মাদ্রসার এতিমখানা, হেফজ ও নুরানী বিভাগের প্রায় ৫শতাধিক ছাত্রদের মাঝে দুপুরের খাবার পরিবেশণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান আকন্দ,উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী রফিকুল ইসলাম বুলবুল, সাধারণ সম্পাদক আঃ হেকিম, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুন অর রশিদ, সদস্য ছাফির উদ্দিন, পৌর আওয়ামীলীগের সভাপতি সাবেক মেয়র জেলা আওয়ামীলীগের সদস্য হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সদস্য বদরুল আলম প্রদীপ, ইউপি চেয়ারম্যান আবু হানিফা, পৌর যুবলীগের সভাপতি আশরাফুল আলম সুমন,  উপজেলা সেচ্ছা সেবক লীগের আহ্বায়ক শহিদুল ইসলাম মাসুদ, যগ্ম আহ্বায়ক  মোখলেছুর রহমান মানিক,  রফিকুল ইসলাম রবি, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি , স্বাধীনতা শিক্ষক পরিষদের উপজেলা সভাপতি , ঈশ্বরগঞ্জ সরকারি কলেজের প্রভাষক আব্দুল্লা আল মামুন কামাল সহ  আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।