নান্দাইলে ওয়ার্ল্ডভিশন কর্তৃক বিধবা ও প্রতিবন্ধী পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান

প্রকাশিত: ১২:৫৮ অপরাহ্ণ, আগস্ট ২২, ২০২০
0Shares
মোহাম্মদ আমিনুল হক বুুলবুল, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি :
ময়মনসিংহের নান্দাইলে ওয়াল্ড ভিশন কর্তৃক বিধবা ও প্রতিবন্ধী পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান করা হয়েছে।  শুক্রবার(২১ আগস্ট)  সকাল ১১ ঘটিকায় সরকারি শহীদ স্মৃতি আদর্শ  কলেজ মাঠে শিশু কল্যাণ এবং টেকসই নিরাপদ আর্থ-সামাজিক উন্নয়ন কল্পে নান্দাইল এরিয়া প্রোগ্রাম, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ’র উদ্যোগে নান্দাইল উপজেলার ৫ টি কর্ম এলাকা (আচারগাঁও, চন্ডিপাশা, নান্দাইল এবং শেরপুর ইউনিয়ন) এবং নান্দাইল সদর  (পৌর সভায়) করোনা মহামারির কারণে ক্ষতিগ্রস্ত ৭৩৯ টি হত-দরিদ্র, বিধবা এবং প্রতিবন্ধী পরিবারের মধ্যে আন-কন্ডিশনাল ক্যাশ প্রদান প্রোগ্রামের এককালীন  ৩ হাজার টাকা করে নগদ অর্থ বিকাশ সেবার মাধ্যমে প্রদান করা হয়।
 ময়মনসিংহ  এরিয়া ক্লাস্টার প্রোগ্রাম ম্যানেজার ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ- রাজু উইলিয়াম রোজারিও এর  সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে উদ্দেশ্য তুলে ধরেন  গ্রেটার ময়মনসিংহ রিজিয়ন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের  ইন্টেরিয়াম রিজিওনাল ফিল্ড ডিরেক্টর জর্জ সরকার।
 অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন স্হানীয় সংসদ সদস্য  মোঃ আনোয়ারুল আবেদীন খান (তুহিন)। তিনি নান্দাইল পৌরসভার ৫০  জন উপকারভোগীদের মাঝে বিকাশ সেবার মাধ্যমে টাকা প্রদান করে অনুষ্ঠানের উদ্বোধন করেন এবং
ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ নান্দাইল এরিয়া প্রোগ্রামের কাজের প্রশংসা করেন।
 উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাগর মারান্ডী রেসপন্স ডিরেক্টর, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন  নান্দাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ হাসান মাহমুদ জুয়েল, পৌর মেয়র মোঃ রফিক উদ্দিন ভুইয়া।  এ সময় আরো উপস্থিত ছিলেন  বিভিন্ন সমাজকর্মী ও সাংবাদিকবৃন্দ।