স্বপ্নের সোনার বাংলা গড়তে কাজ করছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা-এমপি চঞ্চল

প্রকাশিত: ৭:৪৮ অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০২০
0Shares

এসএম রায়হান.কোটচাঁদপুর(ঝিনাইদহ):

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার সাফদারপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকালে সাফদারপুর বাজার চত্তরে সাফদারপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগের সভাপতি নওশের আলী নাসিরের সভাপতিত্বে এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ রেলপথ এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এ্যাডঃ শফিকুল আজম খাঁন চঞ্চল।
এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বঙ্গবন্ধু স্বপনের সোনার বাংলা গড়ার যে স্বপ্ন দেখেছিলেন, সে স্বপ্নকে বাঁধা গ্রস্থ করতে ১৫ আগষ্ট স্বপরিবারে তাকে হত্যা করা হয়। জাতির জনকের হত্যাকারীদের ইনডেমনেটি দিয়ে জিয়া খুনিদের পুরস্কৃত ও পুনঃবাসন করে। বঙ্গবন্ধুর স্বপ্নের সেই সোনার বাংলা, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত দেশ গড়ার জন্য জাতির জনকের কন্যা জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে চলেছেন। আজ আমরা গর্ভ করে বলতে পারি আমরা নিজেদের অর্থে পদ্মা সেতু করেছি। বক্তব্যে তিনি বলেন, বঙ্গবন্ধুর বাকী খুনিদের এই বাংলার মাটিতে বিচারের মাধ্যমে ফাঁসী কার্যকর করা হবে।

অন্যান্যদের মধ্যে সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক শাহাজান আলী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন ফারুক, মহিলা ভাইস চেয়ারম্যান সাদিয়া আক্তার পিংকি, দোড়া ইউপি চেয়ারম্যান কাবিল উদ্দিন, উপজেলা আ.লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক সামাউল হক লাড্ডু, উপজেলা আ.লীগের সহ-সভাপতি কায়দার রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ শাহীন।

সাফদারপুর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক শেখ খালিদ হোসেন টুটু’র পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি নুরুল ইসলাম খাঁন বাবলু, কুশনা ইউপি চেয়ারম্যান আঃ হান্নান, এলাঙ্গী ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান খাঁন, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার তাজুল ইসলাম, দোড়া ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মোঃ আজগর আলী, কুশনা ইউনিয়ন আ.লীগের সভাপতি মোঃ আবুল হোসেন, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, আ.লীগ নেতা ও ইউপি সদস্য আয়ুব হোসেন, মহিলা নেত্রী রুবিনা খাতুন প্রমূখ। পরে বঙ্গবন্ধু ও তার পরিবার সহ দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।