নান্দাইলের ইউএনও এর সাথে ছাউনি সংগঠনের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

প্রকাশিত: ৫:৩৪ অপরাহ্ণ, আগস্ট ২৪, ২০২০
0Shares
মোহাম্মদ আমিনুল হক বুুলবুল নান্দাইল, (ময়মনসিংহ) প্রতিনিধি : ছাত্রকল্যাণ ও সমাজসেবামূলক সংগঠন ছাত্র উন্নয়ন নিধি(ছাউনি) সংগঠনের নেতৃবৃন্দ নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার  মোঃ এরশাদ উদ্দিনের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন।
সোমবার (২৪আগষ্ট) দুপুরে  ছাউনি সংগঠনের নেতৃবৃন্দ ইউএনও মোঃ এরশাদ উদ্দিনকে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানান এবং কুশল বিনিময় করেন।  পরে ছাউনি সংগঠনের ৪ বছরের যাবতীয় কার্যক্রমের একটি ডকুমেন্ট ইউএনও এর হাতে তুলে দেন। এসময় নান্দাইল উপজেলার শিক্ষা, মাদক ও বাল্যবিবাহ সহ নানা বিষয় নিয়ে  আলোচনা করা হয়। আধুনিক নান্দাইল গড়ার প্রত্যয়ে ছাউনি সংগঠনের নেতৃবৃন্দ ইউএনও ‘র সহযোগিতা কামনা করেন।
এসময় উপস্থিত ছিলেন,ছাউনি সংগঠনের সভাপতি মুখসেদুর রহমান পলাশ,সাধারন সম্পাদক ফয়সাল আহমেদ,যুগ্নসাধারন সম্পাদক আরিফ হাসান,সাংগঠনিক সম্পাদক মিন্টু মিয়া,অর্থ সম্পাদক মামুন আহমেদ,সদস্য স্বর্গ হাসান,লেখক কলামিষ্ট সাইদুর রহমান,  সাংবাদিক আমিনুল ইসলাম আশিক।
 উল্লেখ্য, ছাত্র উন্নয়ন নিধি(ছাউনি) দীর্ঘ ৪ বছর যাবত নান্দাইল উপজেলায়  শিক্ষা,বাল্যবিবাহ,মাদক ও অসহায় দরিদ্রদের সহযোগিতা করে যাচ্ছেন।
নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মো: এরশাদ উদ্দিন ছাউনি সংগঠনের সমাজসেবা মূলক কাজের প্রশংসা করেন এবং নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।