নান্দাইলে স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তার সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা

প্রকাশিত: ৭:৪৯ অপরাহ্ণ, আগস্ট ২৬, ২০২০
0Shares
মোহাম্মদ আমিনুল হক বুুলবুল নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি :
ময়মনসিংহের নান্দাইল উপজেলা স্বাস্থ্য, পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাহমুদুর রশিদ বুধবার ( ২৬ আগস্ট )  সকাল সাড়ে ১১ টায় নান্দাইল ডিজিটাল প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে এক মতবিনিময় করেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কনফারেন্স রুমে অনুষ্ঠিত মতবিনিময় সভায় নব যোগদানকৃত উপজেলা স্বাস্থ্য, পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাহমুদুর রশিদ উপস্থিত সাংবাদিকদের শুভেচ্ছা জানিয়ে বলেন, তথ্যই শক্তি। দেশ প্রযুক্তির দিকে এগিয়ে যাচ্ছে। আপনার প্রযুক্তি ভিত্তিক সংগঠনের সাংবাদিক হিসেবে আমাকে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বিভিন্ন  সমস্যা, অনিয়ম সহ সম্ভাবনার তথ্য দিয়ে সহযোগিতা করুন।
আমি নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সার্বিক সমস্যা গুলো সনাক্ত করতে ৬ মাসের মধ্যে সমাধানের চেষ্টা করবো।
এ সময় নান্দাইল ডিজিটাল প্রেসক্লাবের সভাপতি মোঃ ফজলুল হক ভূঁইয়া, সহ-সভাপতি প্রভাষক মোঃ আমিনুল হক বুলবুল, সাধারন সম্পাদক শাহ আলম ভূঁইয়া, যুগ্মসাধারন সম্পাদক মোঃ
 হুমায়ুন কবীর ভূঁঞা ও মোঃ বিল্লাল হোসেন, দপ্তর সম্পাদক মোঃ জহিরুল ইসলাম, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ মিন্টু মিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আমিনুল ইসলাম আশিক, সদস্য মোঃ গোলাম মোস্তফা ও সাংবাদিক রুহুল আমিন সহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়াার ১৬ জন সাংবাদিক উপস্থিত ছিলেন।
স্বাস্থ্য সহকারী মোঃ আসাদুজ্জামানের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত মতবিনিময় সভায় আরও  উপস্থিত ছিলেন উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মোঃ মিজানুর রহমান, সহকারী স্বাস্থ্য পরিদর্শক খোকন চন্দ্র দেবনাথ ও মোঃ আহসান উদ্দিন আকন্দ সোহাগ।
সাংবাদিকবৃন্দ হাসপাতালের বিভিন্ন সমস্যার উপর মতামত তুলে ধরে নান্দাইলবাসীর স্বাস্থ্য সেবা নিশ্চিত করার জন্য নব যোগদানকৃত ডাঃ মাহমুদুর রশিদ এর কাছে জোর দাবি জানান।
উল্লেখ্য, ডাঃ মাহমুদুর রশিদ
 ভোলার মনপুরা থেকে গত ১৬ আগস্ট নান্দাইল উপজেলা স্বাস্থ্য, পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা হিসেবে যোগদান করেন।