তাড়াশে গৃহবধুর লাশ উদ্ধার

প্রকাশিত: ৩:১৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২, ২০২০
0Shares

মহসীন আলী,তাড়াশ প্রতিনিধি:
সিরাজগঞ্জের তাড়াশে গৃহবধুর লাশ উদ্ধার করা হয়েছে। ১ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যায় তাড়াশ থানার এসআই মাজেদুল ইসলাম ঘটনাস্থল থেকে গৃহবধূর লাশ উদ্ধার করেন। গৃহবধূ জাকিয়া সুলতানা উপজেলার দেশীগ্রাম ইউনিয়নের কর্ণঘোষ গ্রামের গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে রাশিদুল ইসলামের স্ত্রী।
জাকিয়ার বাবা একই ইউনিয়নের আড়ংগাইল গ্রামের জফের আলী অভিযোগ করে বলেন, প্রায় ১বছর আগে আমার মেয়ে জাকিয়া সুলতানার সাথে কর্ণঘোষ গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে রাশিদুল ইসলামের বিয়ে হয়। বিয়ের পর তার জামাতা রাশিদুল বেশীর ভাগ সময় কাজের জন্য বাহিরে থাকায় জাকিয়ার শ্বশুর আব্দুর রাজ্জাক ও শাশুড়ি তার মেয়েকে বিভিন্ন অজুহাতে শারীরিক ও মানসিক নির্যাতন করতো। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার ভোরে তার শাশুড়ি জাকিয়াকে মাছ কাটার জন্য ঘুম থেকে ডেকে তোলে। এনিয়ে শ্বশুর ও পুত্রবধূর মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শ্বশুর-শাশুড়ি মিলে তাকে নির্যাতন করে। পরে সকাল ৭টার দিকে আমাদেরকে জাকিয়ার শ্বশুর বাড়ির লোকজন খবর দেয় জাকিয়া গলায় ওড়না পেঁছিয়ে আত্মহত্যা করেছে।
স্থানীয়রা জানান, নিহত গৃহবধু জাকিয়ার বিষয়টি মিটমাট করতে সকাল থেকে বিকাল পর্যন্ত দুই পক্ষের মধ্যে সালিশ হলেও মিমাংসা হয়নি। সন্ধ্যায় থানা পুলিশকে খবর দেওয়া হয়। খবর পেয়ে তাড়াশ থানা পুলিশ নিহত গৃহবধুর লাশ উদ্ধার করে।
এ ব্যাপারে তাড়াশ থানা অফিসার ইনচার্জ মাহবুবুল আলম বলেন, গৃহবধুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে ও থানায় ইউডি মামলা করা হয়েছে।