সমকামী সম্পর্কের জেরে আশুলিয়ায় সৌদি প্রবাসীকে হত্যা !

প্রকাশিত: ৫:১৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২, ২০২০
0Shares

নিজস্ব প্রতিবেদক, সাভার : ফেসবুকে তিন বন্ধু সমকামী বন্ধুর মধ্যে পরিচয়। কিন্তু দুইজনের মাঝে বেশি সখ্যতা গড়ে উঠলে সহ্য হয়না অন্যজনের।

আশুলিয়ায় সেন্টু সরকার নামের এক সৌদি প্রবাসীকে হত্যার ঘটনায় শাকিল আহমেদ (২১) কে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার(০১ সেপ্টেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিজাউল হক দীপু।

এর আগে গতরাতে নোয়াখালীর বেগমগঞ্জের মীরওয়ারিশপুর থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শাকিল আহমেদ নোয়াখালীর বেগমগঞ্জের মীরওয়ারিশপুর গ্রামের মৃত আবুল খায়ের চৌধুরীর ছেলে। সে রাজধানীর চকবাজার এলাকায় থাকতো বলে জানা গেছে।

আশুলিয়া থানার এস আই আল মামুন কবির জানায়, গত ২৫ আগস্ট মধুপুরের খন্দকারপাড়া এলাকার নির্মানাধীন নিজ বাড়ি থেকে প্রবাসী সেন্টু সরকারের মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে প্রযুক্তি ব্যবহার করে অবস্থান শনাক্তের পর হত্যার সাথে জড়িত শাকিল আহমেদকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতার শাকিল, রাব্বি ও সেন্টু সরকারের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকের মাধ্যমে পরিচয় হয়। তারা তিন জনই সমকামী ছিল বলে জানা গেছে। এদের মধ্য শাকিল আহমেদ ও সেন্টুর সম্পর্ক তুলনামূলক ভাল হওয়ায় রাব্বি সহ্য করতে পারতো না। পরে রাব্বি শাকিলকে বিভিন্ন কু-পরামর্শ দিয়ে সেন্টু সরকারকে নেশাদ্রব্য খাইয়ে গত ২৩ আগস্ট হত্যা করে তারা।

প্রসঙ্গত, গত ২৫ আগস্ট বিকেলে আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের কন্ডা মধুপুরের খন্দকারপাড়া এলাকার নিজ নির্মানাধীন বাড়ি থেকে সেন্টু সরকার নামের এক প্রবাসীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ।