শেরপুর জেলা কারাগারের এক নারী কয়েদির মৃত্যু !

প্রকাশিত: ৩:৩৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০২০
0Shares
মো. মোশারফ হোসাইন, শেরপুর প্রতিনিধি:
শেরপুর জেলা কারাগারের সুফিয়া বেগম (৫০) নামে এক নারী কয়েদির মৃত্যু হয়েছে। নিহত সুফিয়া বেগম জামালপুরের বকশিগঞ্জ উপজেলার মেছেরচর গ্রামের মৃত আইয়ুব আলীর স্ত্রী। বুধবার রাত পৌনে ১০টার দিকে সুফিয়া বেগম কারাগারে হঠাৎ অচেতন হয়ে পড়লে জেলা সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু ঘটে।
শেরপুর সদর থানার ওসি আবদুল্লাহ আল মামুন জানান, নিহত কয়েদি নারী সদর থানার ডলার জালিয়াতি মামলার আসামি হিসেবে গত ২৬ আগস্টে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছিল। তার মৃত্যুর সংবাদ তিনি লোকমুখে শুনলেও কারাগার থেকে লিখিতভাবে এখনও জানানো হয়নি বলে তিনি জানান।
শেরপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. খাইরুল ইসলাম সুমন জানান, হাসপাতালে আনার আগেই ওই কয়েদির মৃত্যু হয়েছে। বুধবার দিবাগত রাত ১০টা ১০ মিনিটের দিকে মৃত অবস্থায় ওই নারী হাজতিকে হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। তার মরদেহ হাসপাতালের মর্গে রয়েছে।
জেলার তরিকুল ইসলাম সাংবাদিকদের জানান, ডলার জালিয়াতি মামলার আসামি হিসেবে গত ২৬ আগস্ট ওই নারীকে কারাগারে আনাহয়। জেলার আরও জানান, সুরতহাল ও ময়নাতদন্ত সম্পন্ন করার পর স্বজনরা মরদেহ নিতে আগ্রহী হলে হস্তান্তর করা হবে।