করোনাকালীন পরিস্থিতিতে পটুয়াখালীতে কর্মরত সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ

প্রকাশিত: ৬:৫২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৪, ২০২০
0Shares

পটুয়াখালী প্রতিনিধি:
করোনা ভাইরাস কোভিড-১৯ দুর্যোগ মহামারি পরিস্থিতিতে পটুয়াখালীতে কর্মরত সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে। বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের আয়োজনে ও পটুয়াখালী প্রেসক্লাবের সহযোগিতায় ০৪ সেপ্টেম্বর শুক্রবার বেলা ১১টায় প্রেসক্লাব ভবনের ড.আতহার উদ্দিন মিলনায়তনে স্বাস্থ্যবিধি মেনে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে এক অনুষ্ঠানের মাধ্যমে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার এ চেক বিতরণ অনুষ্ঠিত হয় । প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা হিসেবে পটুয়াখালী প্রেসক্লাবের ৩৫ জন সাংবাদিকের প্রত্যেককে ১০ হাজার টাকা করে মোট ৩ লাখ ৫০ হাজার টাকা চেক বিতরণ করা হয়। সরকারের সচিব ও বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন (বিপিসি) এর চেয়ারম্যান মো. সামছুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাংবাদিকদের হাতে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক তুলে দেন। এছাড়া প্রেসক্লাবের বাইরে আরও ৬ সাংবাদিক সমপরিমাণ করে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক পেয়েছেন।
বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট পটুয়াখালী জেলা কমিটির সভাপতি জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী এর সভাপতিত্বে উক্ত চেক অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়াটার) শেখ বেল্লাল হোসেন প্রমূখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি কাজী সামসুর রহমান ইকবাল এবং সঞ্চালনা করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুফতী সালাহউদ্দিন। অনুষ্ঠানে পটুয়াখালী প্রেসক্লাবের সদস্যসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।
এর আগে সরকারের সচিব ও বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের চেয়ারম্যান মো. সামছুর রহমান পটুয়াখালী প্রেসক্লাবের উন্নয়নে ৬ লাখ টাকা অনুদানের একটি চেক প্রদান করেন। একই স্থানে অপর এক অনুষ্ঠানে প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে এ চেক তুলে দেন সরকারের সচিব মোঃ সামছুর রহমান। এ সময় পটুয়াখালী প্রেসক্লাবের পক্ষ থেকে সচিব মোঃ সামছুর রহমানকে প্রেসক্লাবের মনোগ্রাম খচিত ক্রেস্ট, কলম ও মগ প্রদান করে সম্বর্ধিত করা হয়।