শেরপুরের নকলায় রিক্সা চালক সমবায় সমিতির নতুন অফিস উদ্বোধন

প্রকাশিত: ৩:৩৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০২০
0Shares

মো. মোশারফ হোসাইন, শেরপুর প্রতিনিধি:

শেরপুর জেলার নকলা উপজেলায় রিক্সা চালক সমবায় সমিতির নতুন অফিস উদ্বোধন করা হয়েছে। শুক্রবার দিবাগত রাত সাড়ে ৮টায় উপজেলার নকলা পৌরসভাধীন কলাপাড়া নতুন বাজারে এ অফিস উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে কলাপাড়া সমাজ উন্নয়ন সংঘের সভাপতি মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা কৃষক লীগের আহবায়ক ও উপজেলা ডিভেটিং সোসাইটির সভাপতি আলমগীর আজাদ, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট খুরশীদুল আলম, জাতীয় শ্রমিক লীগ নকলা উপজেলা শাখার সাধারণ সম্পাদক বাবু শ্যামল কুমার সুত্রধর, পৌর ওয়ার্ড কাউন্সিলর ইন্তাজ আলী, সমাজ সেবক আব্দুল কদ্দুস মাষ্টার, শহিদুল আলম, নাজমুল হক প্রমুখ।

এসময় কলাপাড়া সমাজ উন্নয়ন সংঘের সাধারণ সম্পাদক ও নকলা প্রেস ক্লাবের প্রচার-প্রকাশনা সম্পাদক সাংবাদিক নূর হোসাইন, কলাপাড়া রিক্সা চালক সমবায় সমিতির সকল নেতৃবৃন্দ ও সদস্যগণ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ অনেকে উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে দেশ, জনগণ ও কলাপাড়া রিক্সা চালক সমবায় সমিতির সার্বিক উন্নয়ন ও শান্তি কামনায় সকলকে সাথে নিয়ে বিশেষ মোনাজাত পরিচালনা করেন হাফেজ মো. কাওসার হাবীব। পরে সমিতির পক্ষ থেকে উপস্থিত সকলের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।