শেরপুরের নকলায় ট্রাক চাপায় মোটরসাইকেল চালক নিহত আরোহী আহত

প্রকাশিত: ৬:৫৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৮, ২০২০
0Shares

মো. মোশারফ হোসাইন, শেরপুর প্রতিনিধি:

শেরপুর জেলার নকলা উপজেলায় ট্রাকের চাপায় মোটরসাইকেলের চালক আনন্দ মিয়া (২০) নিহত হয়েছেন এবং এ ঘটনায় মোটর সাইকেলের সুজন মিয়া (১৮) নামে এক আরোহী গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫ টার দিকে ঢাকা-শেরপুর মহাসড়কের হাসপাতাল রোডের উকিলপাড়া মোড়ে এ দূর্ঘটনাটি ঘটে। নিহত আনন্দ নালিতাবাড়ি উপজেলার যোগানিয়া এলাকার মইন উদ্দিনের ছেলে ও আহত সুজন একই এলাকার শাহজাহান মিয়ার ছেলে বলে বিভিন্ন সূত্রে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মোটরসাইকেল যোগে আনন্দ মিয়া ও সুজন মিয়া গৌড়দ্বারের দিকে যাচ্ছিলো। ঘটনাস্থলে পৌঁছালে শেরপুর গামী একটি ট্রাক চাপা দিলে চালক আনন্দ মিয়া নিহত হয় এবং সুজন মিয়া গুরুতর আহত হয়। সুজন মিয়াকে নকলা হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার জন্য প্রেরণ করেছেন নকলা হাসপাতালের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসকগণ।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন শাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান যে, ঘাতক ট্রাক ও ক্ষতিগ্রস্থ মোটরসাইকেলটি থানা পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। এবিষয়ে নকলা থানায় একটি মামলার প্রক্রিয়া চলছে বলেও জানান ওসি আলমগীর হোসেন শাহ।