কোটচাঁদপুরে প্রান্তিক চাষীদের মাঝে বিনা মূল্যে বীজ ও সার বিতরণ

প্রকাশিত: ৭:৩২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৮, ২০২০
0Shares

এসএম রায়হান.কোটচাঁদপুর(ঝিনাইদহ):

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা কৃষি অফিসের উদ্যোগে খরিপ-২/২০২০-২১ মৌসুমে মাসকলাই উৎপাদন বৃদ্ধির লক্ষে প্রণোদনা কর্মসূচীর আওতায় কৃষকদের মাঝে বিনা মূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের বাস্তবায়নে উপজেলার বিভিন্ন গ্রামের ৩০০ প্রান্তিক কৃষকদের মাঝে বিনা মূল্যে এই সার ও বীজ বিতরণ করা হয়।

এ উপলক্ষে উপজেলা পরিষদ চত্বরে কৃষি অফিসের আয়োজনে এক অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার আসাদুজ্জামান রিপনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুন্নেছা মিকি। বিশেষ অতিথি ছিলেন থানার অফিসার ইনচার্জ মাহবুবুল আলম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন ফারুক, মহিলা ভাইস চেয়ারম্যান পিংকি খাতুন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মুন্সি ফিরোজা সুলতানা, উপজেলা তথ্যসেবা কর্মকর্তা তানিয়া সুলতানা, আওয়ামীলীগ নেতা কাজী আলম ও সাবদারপুর ইউপি চেয়ারম্যান নওশের আলী নাসির প্রমূখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা কৃষি অফিসার মোঃ মহাসিন আলী।

এর আগে “কোভিড-১৯ সংকটঃ সাক্ষরতা শিক্ষায় পরিবর্তনশীল শিখন-শেখানো কৌশল এবং শিক্ষাবিদদের ভূমিকা” এই প্রতিপাদ্য বিষয় নিয়ে আর্ন্তজাতিক সাক্ষরতা দিবস পালন করা হয়। দিবসটি উপলক্ষে উপজেলা পরিষদ চত্বর থেকে উপজেলা নির্বাহী অফিসারের নের্তৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।