নান্দাইল ডিজিটাল প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে ওসি মিজানুর রহমান আকন্দের মতবিনিময় সভা

প্রকাশিত: ১২:১৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৯, ২০২০
0Shares
মোহাম্মদ আমিনুল হক বুুলবুল  নান্দাইল(ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইল মডেল থানার নবযোগদানকারি অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ  মিজানুর রহমান আকন্দ নান্দাইল ডিজিটাল প্রেসক্লাবের  সাংবাদিকদের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা করেন।
মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যায নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জের কার্যালয়ে এ পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
নান্দাইল মডেল থানায় নবযোগদানকারি ওসি মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ সকল সাংবাদিকদের মাঝে নিজের পরিচয় তুলে ধরেন। পরে একে একে সকল সাংবাদিকরা নিজের পরিচয় ও গনমাধ্যমের নাম তুলে ধরেন।
দৈনিক ইওেফাক প্রতিনিধি ও নান্দাইল ডিজিটাল প্রেসক্লাবের সাধারন সম্পাদক শাহ্ আলম ভূঁইয়ার সঞ্চালনায়  বক্তব্য রাখেন -নান্দাইল ডিজিটাল প্রেসক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক ফজলুল হক ভূইয়া, সহসভাপতি প্রভাষক মোহাম্মদ আমিনুল হক বুলবুল, যুগ্নসাধারন সম্পাদক হুমায়ুন কবীর ভূঁইয়া, বিল্লাল হোসেন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম লিটন,সদস্য মোহাম্মদ গোলাম মোস্তফা ও সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সভাপতি আবুল কালাম আজাদ।
এ সময় ওসি মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন,  আপনারা আমাকে সঠিক তথ্য দিয়ে সহায়তা করবেন আমি নান্দাইলকে বদলে দিব। মাদক,জুয়া,চুরি ডাকাতি ও ইভটিজিংয়ের বিরুদ্ধে জিরো টলারেন্স গ্রহন করা হবে।  অপরাধ দমনে নান্দাইল পৌর সদরের বিভিন্ন পয়েন্টে সিসি ক্যামেরা বসানোর কথা বলেন।
উক্ত পরিচিতি ও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, সাংবাদিক এসএ রুহুল আমিন, আর.জে মিন্টু, জহিরুল ইসলাম, আমিনুল ইসলাম আশিক সহ নান্দাইল ডিজিটাল প্রেসক্লাব, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) নান্দাইল উপজেলা শাখা ও বাংলাদেশ প্রেসক্লাব নান্দাইল উপজেলা শাখার  ২২ জন গণমাধ্যমকর্মী।