যারা ফেইসবুকে সচল আর রাজপথে অচল তাদেরকে কমিটিতে রাখা যাবে না।যুবদলের প্রতিনিধি সভা এই বক্তব রাখেন

প্রকাশিত: ১১:১৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০২০
0Shares

সুনামগঞ্জ প্রতিনিধি :

সুনামগঞ্জে যুবদলের প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার শহরের ষোলঘর এলাকার লতিফা কমিউনিটি সেন্টারের সেমিনার রুমে আয়োজিত প্রতিনিধি সভায় জেলা যুবদলের সভাপতি আবুল মুনসুর মোঃ শওকতের সভাপতিত্বে ও জেলা যুবদলের সাধারন সম্পাদক অ্যাডভোকেট মামুনুর রশিদ কয়েছের সঞ্চালনায়  প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি মোঃ শহিদ উল্লাহ তালুকদার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি আনসার উদ্দিন, যুগ্ম সাধান সম্পাদক জাহিদুর রহমান দিপু সরকার, সহ সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম দুলাল, সহ সাংগঠনিক সম্পাদক সুহেল আহমদ, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান রাজু প্রমুখ।

এসময় বক্তরারা বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় তৃণমুল যুবদলকে আরও সুসংঘটিত করার জন্য প্রতিনিধি সভার আয়োজন করা হয়েছে। বর্তমান সরকারের দুশাসনে যারা জুলুম অত্যাচার নির্যাতনের শিকার হয়েছেন তাদেরকে মূল্যায়ন করা হবে।

কোন বসন্তের কোকিলকে কমিটিতে রাখা যাবে না। যারা দিনে বিএনপি রাতে আওয়ামীলীগ করে তাদেরকে সংগঠনে ঠাই দেয়া হবেনা। আর যারা ফেইসবুকে সচল আর রাজপথে অচল তাদেরকে কমিটিতে রাখা যাবে না