নান্দাইলে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:২২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০২০
0Shares
মোহাম্মদ আমিনুল হক বুুলবুল, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি :
ময়মনসিংহের নান্দাইলে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর ) অনুষ্ঠিত হয়। সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ প্রশাসনিক ভবন সম্মেলন কক্ষে  উপজেলা নির্বাহী অফিসার মো. এরশাদ উদ্দিনের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান উপদেষ্টা সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন এবং উপদেষ্টা উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল উপস্হিত ছিলেন।
সভায় আরো উপস্হিত ছিলেন নান্দাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাহমুদুর রশিদ, উপজেলা ভাইস চেয়ারম্যান সারোয়ার হাসান জিটু, মহিলা ভাইস চেয়ারম্যন মানোয়ারা জুয়েল।
সভায় বক্তব্য রাখেন পৌর মেয়র মোঃ রফিক উদ্দিন ভূইয়া,  ওসি (তদন্ত ) আবুল হাসেম,ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, সাবেক  ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মোঃ রফিকুল ইসলাম রেণু,প্রভাষক মাহবুবুর রহমান বাবুল, সাংবাদিক শামছ ই তাবরীজ রায়হান প্রমুখ।
বক্তারা সদ্য যোগদানকারী উপজেলা  নির্বাহী অফিসার মোঃ এরশাদ উদ্দিন এর বাল্যবিয়ে প্রতিরোধে ভুমিকার জন্য প্রশংসা করেন।পাশাপাশি মাদক ও জুয়া প্রতিরোধে কার্যকরী  ব্যবস্থা গ্রহণ, নান্দাইল বাজারের অবৈধ স্থাপনা উচ্ছেদ করে রাস্তা প্রশ্বস্থকরণ এবং পৌরসভা কর্তৃক নরসুন্দা নদীতে বর্জ্য না ফেলে পৌরসভার বাইরে খাস জমিতে ময়লা ফেলার জন্য ব্যাবস্থা গ্রহন করার জোর তাগিদ প্রদান করেন।