নান্দাইলে মুজিব জন্মশত বার্ষিকী উপলক্ষে বিআরডিবি কর্তৃক পরিষ্কার পরিচ্ছন্নতা সামগ্রী বিতরণ 

প্রকাশিত: ১০:৪৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০২০
0Shares
মোহাম্মদ আমিনুল হক বুুলবুল, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের নান্দাইলে মুজিব জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) কর্তৃক পরিষ্কার পরিচ্ছন্নতা সামগ্রী বিতরণ করা হয়েছে।
রবিবার ১৩ সেপ্টেম্বর নান্দাইল উপজেলা পরিষদ হল রুমে উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েলের সভাপতিত্বে পরিষ্কার-পরিচ্ছন্ন কর্মসূচীর উদ্ধোধন করেন সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন।
এ সময় তিনি নান্দাইল উপজেলা সদর, পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের হাটবাজার, বিভিন্ন প্রতিষ্ঠান ও বাসা-বাড়িতে সরকারি বা ব্যাক্তিগতভাবে গ্যাভেজ (ডাস্টবিন) ব্যবহার করার জন্য সকলকে আহব্বান করেন। তিনি  বলেন, আমরা পরিচ্ছন্ন নান্দাইল তথা আদর্শ নান্দাইল গড়তে চাই। আর সে লক্ষ্যে নান্দাইল উপজেলা সদর ও শেরপুর ইউনিয়নে একটি পাইলটিং প্রজেক্ট গ্রহন করা হয়েছে। পর্যায়ক্রমে বাকী ইউনিয়নেও এই প্রজেক্ট গ্রহন করা হবে।’ পরে বিআরডিবি’র পক্ষ থেকে বিভিন্ন প্রতিষ্ঠান ও সরকারি দপ্তরের জন্য বিনামুল্যে গ্যাভেজ (ডাস্টবিন) বিতরণ করা হয়।
নান্দাইল উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সদস্য মো. আসাদুজ্জামানের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন নান্দাইল পৌরসভার মেয়র মো. রফিক উদ্দিন ভূইয়া, ময়মনসিংহ জেলা বিআরডিবি’র উপপরিচালক কর্মকর্তা বাবু ভবেশ রঞ্জন চৌধুরী।
এসময় উপস্হিত ছিলেন ইউপি চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক, সৈয়দ আশরাফুজ্জামান খোকন, মো. আনোয়ারুল হক, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আমিনুল ইসলাম আঞ্জু, নান্দাইল প্রেসক্লাবের সভাপতি প্রভাষক মাহবুবুর রহমান বাবুল, কালের কন্ঠের আঞ্চলিক প্রতিনিধি রবিউল আলম ফরাজী, প্রেসক্লাব নান্দাইলের সাধারণ সম্পাদক শামছ-ই-তাবরীজ রায়হান প্রমুখ।