শেরপুরের নকলায় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী মেজিস্ট্রেটের বিদায় ও বরণ

প্রকাশিত: ২:৪৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০২০
0Shares

মো. মোশারফ হোসাইন, শেরপুর প্রতিনিধি:

শেরপুর জেলার নকলা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী মেজিস্ট্রেট তাহমিনা তারিনকে বিদায় সংবর্ধনা ও নতুন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী মেজিস্ট্রেট কাউছার আহাম্মেদকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়েছে।

এ উপলক্ষে রোববার (১৩ সেপ্টেম্বর) বিকেলে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী মেজিস্ট্রেট মহোদয়ের কার্যালয়ে ঘরোয়া ভাবে বিদায় সংবর্ধনা ও বরণ অনুষ্ঠানের মাধ্যমে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী মেজিস্ট্রেট তাহমিনা তারিনকে বিদায় সংবর্ধনা ও নতুন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী মেজিস্ট্রেট কাউছার আহাম্মেদকে ফুল দিয়ে বরণ করে নেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদুর রহমান। এসময় অন্যান্যদের মধ্যে বিদায়ী সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী মেজিস্ট্রেট তাহমিনা তারিন ও নতুন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী মেজিস্ট্রেট কাউছার আহাম্মেদসহ অনেকে উপস্থিত ছিলেন।

তথ্য মতে, কাউছার আহাম্মেদ ৩৫তম বিসিএস-এ ক্যাডারভূক্ত হন। বিসিএস ক্যাডার হিসেবে গাজীপুর জেলায় সহকারী কমিশনার হিসেবে তাঁর প্রথম কর্ম জীবন শুরু হয়। পরে গোপালগঞ্জ জেলায় সহকারী কমিশনার হিসেবে কর্মরত থেকে সুনামের সহিত দায়িত্ব পালন করেছেন। অতঃপর রোববার (১৩ সেপ্টেম্বর) থেকে তিনি শেরপুর জেলার নকলা উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী মেজিস্ট্রেট হিসেবে কাজে যোগদান করেন।

অন্যদিকে, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী মেজিস্ট্রেট তাহমিনা তারিনকে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে পদায়ন করে ময়মনসিংহ বিভাগীয় কমিশনারের কার্যালয়ে বদলী করা হয়েছে। নতুন সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী মেজিস্ট্রেট হিসেবে কাউছার আহাম্মেদ তাঁর স্থলাভিষিক্ত হলেন।