সুনামগঞ্জে সড়ক মেরামত কর্মসূচীর সঞ্চয়ের টাকার চেক বিতরণ

প্রকাশিত: ৭:৪০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০২০
0Shares
সুনামগঞ্জ প্রতিনিধি:
স্থানীয় সরকার প্রকৌশল অধিতদপ্তর (এলজিইডি)’র অধীন পল্লী সড়ক মেরামত কর্মসূচীর আওতায় সুনমাগঞ্জ সদর উপজলায় পল্লী সড়কে নিয়োজিত নারী কর্মীদের সঞ্চয়কৃত অর্থের চেক বিতরণ করা হয়েছে।
বুধবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এ চেক বিতরণ করা হয়। চেক বিতরণ অনুষ্ঠানে সদর উপজলো নির্বাহী কর্মকর্তা ইয়াসমিন নাহার রুমার সভাপতিত্বে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন সুনামগঞ্জ সদর- বিশ্বম্ভপুর আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ্।
বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান খারুল হুদা চপল, স্থানীয় সরকার প্রকৌশল অধিতদপ্তর (এলজিইডি)’র নির্বাহী প্রকৌশলী মাহবুব আলম, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আবুল হোসেন।
অনুষ্ঠানে স্বাগত সদর উপজেলা (এলজিইডি)’র প্রকৌশলী আনোয়ার হোসেন।
এ সময় আরও উপস্থিত ছিলেন নিউজসুনামগঞ্জ.কমের উপদেষ্টা  কবি আশরাফ শাহীন,বিশ্বম্ভপুর উপজলো মুক্তিযোদ্ধা কমান্ডার আপ্তাব উদ্দিন, সদর উপজেলা জাতীয় পার্র্টির সাদারণ সম্পাদক সাজিদুর রহমান সাজু।
উপকার ভোগীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন সদর উপজেলার রঙ্গারচর ইউনিয়নের হাবিবা খাতুন।
প্রধান অতিথি’র বক্তব্য সাংসদ  পীর ফজলুর রহমান মিসবাহ্ বলেন, আপনাদের কাজের অনেক গাফলতি আছে। ঠিক মত কাজ হয় না। জনগণের টাকা দিয়ে আপনাদের ভাতা প্রদান করা হয়। কিন্ত অনেক সড়ক রয়েছে ভাঙ্গচোরা। এই টাকা দিয়ে মাছ মাংস না  থেয়ে যে কোনও কাজে লাগাবেন অথবা হাঁস মুরগী পালন করবেন। না হলে টাকা থাকবে না অভাবে থাকতে হবে। ব্যাবসা করে টাকা বাড়ান।