শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ নান্দাইল উপজেলা শাখা অহবায়ক কমিটি অনুমোদন

প্রকাশিত: ২:৩৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০২০
মোহাম্মদ আমিনুল হক বুুলবুল, নান্দাইল, (ময়মনসিংহ) প্রতিনিধি :
জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান স্মৃতি ট্রাস্ট কর্তৃক অনুমোদিত সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠন শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ ময়মনসিংহের নান্দাইল উপজেলা শাখার অহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।
সোমবার ২১ সেপ্টেম্বর ১১ সদস্য বিশিষ্ট এই আহবায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়। শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ ময়মনসিংহ জেলা শাখার অহবায়ক আরিফুল ইসলাম সামাদ ও যুগ্ম আহবায়ক আবির হাসান ফুয়াদ কর্তৃক স্বাক্ষরিত ২ বছরের জন্য ১জন আহবায়ক, ৬ জন যুগ্ম আহবায়ক ও ৪ জন সদস্যকে নিয়ে এই আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়।
এতে আহবায়ক করা হয় এস. এম.ফারুক সরকার, যুগ্ম আহবায়ক যথাক্রমে অলিউল্লাহ হৃদয় মন্ডল, শরিফুল ইসলাম হিরন,আবুবক্কর সিদ্দিক লিমন, এনামুল হক ভুঁইয়া, তারেক ইমরান, এস. এম. মিজান। সদস্য বৃন্দ যথাক্রমে মনির আকন্দ, নিশাত চৌধুরী মিমি, রাসেল আহমেদ এবং বোরহান উদ্দিন মামুন।
পরে আহবায়ক কমিটির নেতৃবৃন্দ নান্দাইলের সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন এর সাথে নান্দাইলের বাসভবনে এক সৌজন্য সাক্ষাত এবং ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে চলার প্রত্যয় ব্যক্ত করেন। এমপি তুহিন তাদেরকে শুভেচ্ছা জানিয়ে বলেন, তোমাদের উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তোমাদের মত তরুনরাই অগ্রগণ্য ভুমিকা পালন করতে পার।
এসময় নেতৃবৃন্দ প্রধানমন্ত্রীর নতুন অফিসিয়াল ফটোগ্রাফ এমপির হাতে তুলে দেন।