ঈশ্বরগঞ্জে আর.সি.সি. রাস্তার কাজের উদ্বোধন  

প্রকাশিত: ৮:১০ অপরাহ্ণ, অক্টোবর ১৩, ২০২০
20 Views
ইশতিয়াক আহমেদ ইসহাক, ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)প্রতিনিধিঃ
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ পৌরসভা মেয়ের মুক্তিযোদ্ধা মো. আবদুস ছাত্তার আনুষ্ঠানিক ভাবে তিনটি সড়ক নির্মাণ কাজের উদ্বোধন করেন। মঙ্গলবার দুপুরে  গুরুত্বপূর্ণ নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্প-২ এর আওতায় এই তিনটি সড়কের নির্মাণ কাজের উদ্বোধন করেন। সড়ক তিনটির সংস্কার ও নির্মাণ কাজের ব্যয় ধরা হয়েছে প্রায় দেড় কোটি টাকা।
পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের চরনিখলা বি.সি. রোড থেকে হাসেম আলী মন্ত্রীর বাড়ির সামনে ৫৫০ মিটার আর.সি.সি. রাস্তা প্রায় ৫৩ লাখ ৫ হাজার টাকায় নির্মিত করা হয়। পরে ৪ নম্বর ওয়ার্ডের শাহগঞ্জ রোড থেকে চরনিখলা মামুন সাহেবের বাড়ি পর্যন্ত  ৬১০ মিটার আর.সি.সি. রাস্তা প্রায় ৬২ লাখ ৬৩ হাজার টাকায় নির্মিত করা হয় ওই  ওয়ার্ডের আমছর বেপারীর বাড়ি থেকে তালতলা মোড় পর্যন্ত ১০০০ মিটার বি.সি. রাস্তা প্রায় ৫১ লাখ ৭৯ হাজার টাকা ব্যয়ে সংস্কার হতে যাচ্ছে এ সব প্রকল্পের আওতায়।
পৌরসভা মেয়ের মুক্তিযোদ্ধা মো. আবদুস ছাত্তার , তিনি জানান আমি একজন জনপ্রতিনিধি হিসেবে আমার কাজ হচ্ছে পৌরসভার সর্বস্তরের মানুষের মতামতের ভিত্তিতে তাদের সুষমও উন্নয়ন সাধিত করা। তিনি আরো বলেন দেহে যত সময় প্রাণ থাকবে তিনি এই পৌরবাসীর পাশে আজীবন থেকে সেবা করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।
সড়কের নির্মাণ কাজের উদ্বোধনকালে আরো উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান একে এম ফরিদ উল্লাহ, ঈশ্বরগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ঈশ্বরগঞ্জ ডিগ্রি কলেজের সাবেক ভিপি রফিকুল ইসলাম রফিক, উপজেলা মৎস্যজীবি লীগের আহ্বায়ক তরিকুল ইসলাম বাবুল, আওয়ামী লীগ নেতা আবদুল জলিল, বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলরা।